May 10, 2024, 12:50 am
সর্বশেষ:
বান্দরবানে ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের বীজ ও সার বিতরণ উপজেলা নির্বাচনে প্রার্থী হতে ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ সাতকানিয়ার রাজিয়া হত্যার প্রধান আসামী ফারুখ র‌্যাবের হাতে গ্রেফতার মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর          

বঙ্গবাজারে আগুনের ঘটনায় আ’লীগের প্রভাবশালীদের সম্পৃক্ততা রয়েছে: মির্জা ফখরুল

  • Last update: Friday, April 7, 2023

বঙ্গবাজারে আগুনের ঘটনায় নিরপেক্ষ তদন্ত হলে এর পেছনে আওয়ামী লীগের প্রভাবশালীদের সম্পৃক্ততার প্রমাণ পাওয়া যাবে, এমন অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (৭ এপ্রিল) দুপুরে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে লিয়াঁজো কমিটির বৈঠক শেষে এমন অভিযোগ করেন তিনি। বলেন, ভিত্তিহীনভাবে বিএনপিকে বঙ্গবাজারের ঘটনায় জড়ানো হচ্ছে। তাই এই ঘটনায় সম্পূর্ণ নিরপেক্ষ তদন্ত হওয়া উচিত।

ব্রিফিংয়ে তিনি আরও বলেন, রোজার ঈদের পর সবাইকে নিয়ে আন্দোলনের মাধ্যমে এ সরকারের পতন ঘটানো হবে। সুষ্ট নির্বাচনে জাতিসংঘের সহয়তা প্রস্তাব প্রত্যাখান করেছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC