May 10, 2024, 12:50 pm
সর্বশেষ:
বান্দরবানে ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের বীজ ও সার বিতরণ উপজেলা নির্বাচনে প্রার্থী হতে ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ সাতকানিয়ার রাজিয়া হত্যার প্রধান আসামী ফারুখ র‌্যাবের হাতে গ্রেফতার মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর          

ত্রাণের কাভার্ডভ্যানে দেড় লাখ পিস ইয়াবা

  • Last update: Tuesday, May 5, 2020

কক্সবাজারের মহেশখালীতে ত্রাণ আনার কাভার্ডভ্যান থেকে দেড় লাখ পিস ইয়াবাসহ চোরাচালান চক্রের সহযোগী দু’জনকে আটক করেছে পুলিশ।

এ সময় ইয়াবা পাচারে ব্যবহৃত কার্ভাডভ্যানটি জব্দ করা হয়। মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে মহেশখালী থানা পুলিশ এ অভিযান চালায়।

আটক দু’জন হল- টেকনাফের শাহপরির দ্বীপ এলাকার আয়ুব আলীর ছেলে মো. করিম উল্লাহ (৩৫) সে বর্তমানে চট্টগ্রামের কালামিয়ার বাজার এলাকায় বসবাস করে। অপরজন সুনামগঞ্জের তাহিরপুরের লাকসামের সোলাইমানের ছেলে নূর মোহাম্মদ (৩২)। এরা দু’জনই ভ্যানটিরচালক।

মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর জানান, ছোট মহেশখালী ইউনিয়নের ডেইলপাড়া ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার ওসমান গণি ও তার ভাই নুরুল আমিন সম্প্রতি ঢাকা থেকে কাভার্ডভ্যানে করে ত্রাণ দেয়ার জন্য খাদ্যসামগ্রী আনেন। মূলত ত্রাণ দেয়ার আঁড়ালে তারা ওই কাভার্ডভ্যানে করে ইয়াবা পাচার করতে যাচ্ছিল। সোমবার রাতে ইউপি সদস্য ওসমানের বাড়িতে অবস্থান করে ইয়াবা ব্যবসায়ীরা।

মঙ্গলবার ভোরে ওই বাড়ি থেকে কাভার্ডভ্যানে করে ইয়াবা চালান নিয়ে ঢাকায় যাচ্ছিল তাদের দুই সহযোগী। গোপন সূত্রে এমন খবর পেয়ে এই অভিযান চালানো হয়।

মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর জানান, আটক দু’জন ইয়াবার চালান নিয়ে চট্টগ্রাম হয়ে ঢাকা যাচ্ছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই ইউপি মেম্বার, তার এক ভাই ও অপর ৩ জন অজ্ঞাতপরিচয় ব্যক্তির কথা পুলিশকে জানিয়েছে।

এর আগে গত দুই রমজান এই মেম্বারের বাড়ি থেকে ৩০ হাজার পিস ইয়াবার একটি চালান ঢাকায় নিয়ে যাওয়া হয়েছিল বলে তারা পুলিশকে তথ্য দেয়।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC