April 30, 2024, 6:25 pm
সর্বশেষ:
রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত সাংবাদিকদের সাথে বান্দরবানে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় সভা রামপালে ট্রাক চাপায় ভ্যানচালকসহ নিহত-৩ লোহাগাড়া চরম্বায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় করেন ধর্মপ্রান মুসল্লিরা

চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার

  • Last update: Friday, April 12, 2024

ফরিদপুর জেলা প্রতিনিধি: ফরিদপুরের চরভদ্রাসনে শিশুকন্যাকে (১২) ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে (৩৮) গ্রেপ্তার করছে চরভদ্রাসন থানা পুলিশ।

বিষয়টি শুক্রবার (১২ এপ্রিল) চরভদ্রাসন থানার অফিসার ইনচার্জ গণমাধ্যম নিশ্চিত করেন। এর আগে ওই শিশুর মায়ের করা মামলায় বৃহস্পতিবার দুপুরে তাঁকে গ্রেপ্তার করে পুলিশ। চরভদ্রাসন থানার পরিদর্শক (তদন্ত) মো. আব্দুল গফফার এ তথ্য নিশ্চিত করে বলেন বিষয় টি কষ্টের এবং লজ্জার চরম অমানবিক।

তিনি আরো বলেন, ভু্ক্তভোগী শিশুটি বর্তমানে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, দুই মাস আগে বিদেশ থেকে বাড়ি আসেন শিশুটির বাবা। গত ৩০ মার্চ বাড়িতে কেউ না থাকার সুযোগে ভয়ভীতি দেখিয়ে মেয়েকে ধর্ষণ করেন তিনি।

লোকলজ্জা এবং ভয়ে শিশুটি কুঁকড়ে থাকে যেখানে সেখানে। বিষয়টি মায়ের দৃষ্টিতে আসে। পরে মা মেয়ে এমন ভাবে থাকিস কেন জানতে চাইলে এড়িয়ে গিয়ে তার চাচির কাছে ঘটনা খুলে বললে মা কিছু জানতে পারবেন।

পরে বাড়ি ফিরে মেয়ের কাছে ঘটনা জানতে পারেন মামলার বাদী। পরে স্বামীকে আসামি করে চরভদ্রাসন থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন তিনি। এ বিষয়ে চরভদ্রাসন থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল গফফার ইনকিলাব কে বলেন, এ ঘটনায় শিশুটির মা বৃহস্পতিবার সকালে বাদী হয়ে থানায় মামলা করেন।

অভিযুক্তকে গ্রেপ্তার করে আদালতের সোপর্দ করার হলে বিজ্ঞ আদালত তাকে কারাগারে প্রেরন করেন। ডাক্তারি পরীক্ষার জন্য মেয়েটিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC