May 2, 2024, 5:15 am
সর্বশেষ:
রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত সাংবাদিকদের সাথে বান্দরবানে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় সভা রামপালে ট্রাক চাপায় ভ্যানচালকসহ নিহত-৩ লোহাগাড়া চরম্বায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় করেন ধর্মপ্রান মুসল্লিরা

গোয়েন্দা পুলিশের অভিযানে ১৩ জুয়াড়িকে আটক

  • Last update: Friday, April 19, 2024

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার (ডিবি) বিশেষ অভিযানে জুয়ার আসর থেকে জুয়া খেলায় ব্যবহৃত সরঞ্জাম এবং নগদ ২৬ হাজার ১’শ দশ টাকাসহ ১৩ জুয়াড়িকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ই এপ্রিল) রাতে মৌলভীবাজার সদর উপজেলার নাজিরাবাদ ইউনিয়নের আটঘর (মাইজপাড়া) এলাকার জনৈক খলিল মিয়ার ফিশারিতে অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়।

আটককৃত জুয়াড়িরা হলেন ফিশারির মালিক খলিলুর রহমান@খলিল মিয়া (৪১), শাহানুর মিয়া(৪৬), মোঃ আলী আহমদ(৬৪), মোঃ জায়ফর মিয়া(৫৫), মোঃ ছিকন খাঁ(২৩), জীবন মিয়া(২২), দিলাল মিয়া(৬৪), সাঈদ মিয়া(৩৫), ইউসুফ মিয়া(৩৮), আতাউর রহমান(৫০), মৌলদ মিয়া(২৮), মো: আকবর(৫৬) ও মোঃ আলী হোসেন(৩২)।

অভিযানে নেতৃত্ব দেন এসআই এ এইচ এম মাহমুদুর রহমান জানান, উপজেলার আটঘর গ্রামের খলিল মিয়ার ফিশারিতে পাহারা দেওয়ার জন্য নির্মিত ঘরে ঝান্ডি-মুন্ডার মাধ্যমে জুয়ার আসর চলতো। গোপন তথ্যের মাধ্যমে সেখানে অভিযান পরিচালনা করে ১৩ জনকে আটক করা হয়।

এসময় আটককৃত ব্যক্তিদের হেফাজত থেকে নগদ ২৬ হাজার ১১০ টাকা এবং জুয়া খেলায় ব্যবহৃত ঝান্ডি-মুন্ডার গুটি ও বোর্ড জব্দ করা হয়।

মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলাম জানান, এ ঘটনায় আটককৃত ১৩ জন এবং পলাতক ব্যক্তিদের বিরুদ্ধে জুয়া আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC