May 2, 2024, 3:58 am
সর্বশেষ:
রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত সাংবাদিকদের সাথে বান্দরবানে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় সভা রামপালে ট্রাক চাপায় ভ্যানচালকসহ নিহত-৩ লোহাগাড়া চরম্বায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় করেন ধর্মপ্রান মুসল্লিরা

আলফাডাঙ্গায় ৪কেজি গাঁজাসহ মা-ছেলে গ্রেফতার

  • Last update: Friday, September 30, 2022

আলফাডাঙ্গা প্রতিনিধিঃ ফরিদপুরের আলফাডাঙ্গায় ৪ (চার) কেজি গাঁজাসহ মা ও ছেলেকে গ্রেফতার করেছে আলফাডাঙ্গা থানা পুলিশ। গ্রেপ্তারকৃত আসামীরা হলেন মা-মমতাজ বেগম (৪৮) ও ছেলে আমিনুর মল্লিক (৩১)।

শুক্রবার (৩০সপ্টম্বর) এক “প্রেস রিলিজ এর মাধ্যম আলফাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়াহিদুজ্জামান জানান ফরিদপুর জেলা পুলিশ সুপার, মহোদয়ের দিক-নির্দশনা ও সার্বিক তদারকির ফলে টীম আলফাডাঙ্গা থানা পুলিশ কর্তক ৪(চার) কেজি গাঁজা উদ্ধার ও ২জন আসামীক গ্রফতার করা হয়।

থানার ওসি ওয়াহিদুজ্জামান সাংবাদিকদের জানান ৩০/০৯/২০২২ তারিখে সাধারন ডায়রি করা হয়েছে, ডায়রী নং-১১৮৯ এসআই ফরাদ শেখ সঙ্গীয় অফিসার এএসআই মোঃ শাহাজুল ইসলাম ফোর্সসহ রাত্রীকালীন ডিউটি করার সময় গোপন সংবাদের ভিত্তিতে আলফাডাঙ্গা থানাধীন পানিপাড়া গ্রামে পূর্বপাড়া রাত ২.১০ ঘটিকায় আসামীদর বসত ঘর থেকে ২টি প্যাকেটে মোড়ানা ৪ (চার) কেজি গাঁজা উদ্ধার করেন। পরে আসামীদর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়। আলফাডাঙ্গা থানা মামলা নং- ১৯/৩০/০৯/২০২২ খ্রি:।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC