May 2, 2024, 3:53 am
সর্বশেষ:
রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত সাংবাদিকদের সাথে বান্দরবানে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় সভা রামপালে ট্রাক চাপায় ভ্যানচালকসহ নিহত-৩ লোহাগাড়া চরম্বায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় করেন ধর্মপ্রান মুসল্লিরা

অন্যের বউয়ের জন্য যুবকের আত্মহত্যা

  • Last update: Friday, July 23, 2021

স্বপ্না নামের এত নারীর উদ্দেশ্যে চিরকুট লিখে আত্মহত্যা করেছেন মুন্না হোসাইন (২৬) নামে এক যুবক। শুক্রবার (২৩ জুলাই) দুপুরে পুলিশ পাথরঘাটা পৌরসভার ৪নং ওয়ার্ডের একটি বাসা থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে। মুন্না হোসাইন একটি প্রতিষ্ঠানের বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করতেন। জানা যায়, বিবাহিত স্বপ্নার সঙ্গে মামুনের প্রেমের সম্পর্ক ছিলো।

মরদেহ উদ্ধারের সময় তার পাশে দুটি চিরকুট পায় পুলিশ। স্বপ্না নামে একজনকে উদ্দেশ্য করে একটি চিরকুটে লেখা ছিল, ‘মানুষ মানুষের জন্য মরে না স্বপ্না। তুই গেছিস আমি যাবো বাড়ি। আর কোনো ঝামেলা হবে না।’ অপরটিতে একটি ফোন নাম্বার দিয়ে ওই কাগজটি স্বপ্নার কাছে পৌঁছে দেওয়ার অনুরোধ লেখা ছিল।

চিরকুটে পাওয়া মোবাইল নম্বরে কথা বলে জানা যায়, ওই নাম্বারটি স্বপ্না নামের ওই নারীর বাবার। ফোন করলে তিনি জানান, তার মেয়ে বিবাহিত। তার স্বামী বিদেশে থাকেন। স্বপ্নার দুটি সন্তান থাকার কথাও জানান তিনি। বলেন, কিছুদিন আগে মুন্না নামের ওই তরুণের সাথে স্বপ্না পালিয়ে গিয়েছিল। পরে তাকে বুঝিয়ে ফিরিয়ে আনা হয়।

পাথরঘাটা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল বাশার জানান, চিরকুট দুটি আলামত হিসেবে জব্দ করা হয়েছে। তিনি প্রাথমিকভাবে ধারণা করছেন, পরকীয়া সম্পর্কের কারণে মুন্না আত্মহত্যা করে থাকতে পারে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC