April 12, 2024, 11:48 pm

ফরিদপুরের নগরকান্দায় কুকুরের কামড়কে কেন্দ্র করে সংঘর্ষ আহত -১০ বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হমলা লুটপাট

  • Last update: Friday, March 1, 2024

ফরিদপুর জেলা প্রতিনিধিঃ
ফরিদপুরের নগরকান্দায় ডাঙ্গী ইউনিয়নের ডাঙ্গী নগরকান্দা গ্রামে কুকুরে কামড়ানো কে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে বাড়ি ও দোকানপাটে হামলা ভাঙচুর লুটপাট এর অভিযোগ পাওয়া গেছে।
২৯ ফেব্রুয়ারী বৃহস্পতিবার বিকাল সাড়ে পাঁচটার সময় নৌকার সমর্থক হাসান মেম্বার ও ঈগল পাখি সমর্থক কামাল হোসেনের লোকজনদের মধ্যে দেশী অস্ত্র ডাল, সরকি, রামদা,ইট পাটকেল নিয়ে ঘন্টা ব্যাপী সংঘর্ষ চলে।সংঘর্ষের ঘটনায় দুই গ্রুপের আহত হন ১০ জন। আহতদের ফরিদপুর শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন কামাল হোসেন সমর্থক ওহাব মোল্লা (৫৫),চুন্নু মোল্লা(৫২),সিদ্দিক শেখ (৪৮) হাসান মেম্বার সমর্থক ফজলু মাতুব্বর (৫৫),সরমান মৃধা (২৫),নিজাম মাতুব্বর (১৭),রইচ শেখ(২০)। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে আছেন।

ঘটনার বিষয়ে স্থানীয় লোকজন জানান বুধবার বিকালে ডাঙ্গী নগরকান্দা গ্রামের মইনুদ্দিন মোল্লা ওরফে পান্নুর ছেলে রনিকে বিল্লাল মাতুব্বরের পালিত কুকুর কামুড় দেয়।কুকুর মেরে ফেলার কথা বল্লে পরেরদিন বিকালে কামাল হোসেন মিয়ার সমর্থকরা রইচ শেখ (২০) কে রনি,লিটন, অনিক হাতুড়িপিটা করে।মারধরের খবর পেয়ে হাসান মেম্বার এর সমর্থকরা ডাঙ্গী বাজারের ৩ টি দোকান ভাঙচুর করে ও নুরুল ইসলাম বাড়িতে গিয়ে ঘরের জানালার থাই গ্লাস ভাঙচুর করে।ডাঙ্গী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী আবুল কালাম বলেন বিএনপি’র লোক মুরাদ মাতুব্বর তার লোকজন কামাল তার নেতৃত্বে হাসান মেম্বারের লোকজনের উপর হামলা চালায় তাদের লোকজনের দাঁত ভেঙে দিয়েছে, কুপিয়ে আহত করেছে।

এই ঘটনায় দুই গ্রুপের মামলার প্রস্তুতি চলছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC