April 28, 2024, 1:15 pm
সর্বশেষ:
সাংবাদিকদের সাথে বান্দরবানে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় সভা রামপালে ট্রাক চাপায় ভ্যানচালকসহ নিহত-৩ লোহাগাড়া চরম্বায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় করেন ধর্মপ্রান মুসল্লিরা বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র বেনাপোল শাখা কমিটির অনুমোদন র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” Azaan Khan to accelerate DUGASTA Properties’ phenomenal growth মোরেলগঞ্জে চোখে মরিচের গুড়ো ছিটিয়ে হামলা, ভাংচুর ও মারপিটে আহত-৪ মৌলভীবাজার জেলা বিএনপি’র সম্পাদক ও যুবদল সম্পাদক সহ ১৪ নেতাকর্মী কারাগারে বান্দরবানে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উদযাপন ধর্ষন মামলায় ফের আটক আ’লীগ নেতা মুহিবুর

মধ্যপ্রাচ্য সফর শেষ করলেন পুতিন

  • Last update: Thursday, December 7, 2023

মধ্যপ্রাচ্যে সফর করেছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। স্বল্প সময়ের এ সফরে সংযুক্ত আরব আমিরাত ও সৌদি আরব যান তিনি। খবর আল জাজিরার।

বুধবার (৬ ডিসেম্বর) ব্যাপক নিরাপত্তা নিয়ে আবুধাবি যান পুতিন। এসময় তার সাথে চারটি যুদ্ধ বিমান ছিল। প্রেসিডেন্সিয়াল প্যালেসে তাকে গান-স্যালুটের মাধ্যমে স্বাগত জানানো হয়। পরে বৈঠক করেন আমিরাতের প্রেসিডেন্ট মোহাম্মদ বিন জায়েদ আল নাজিয়ানের সাথে। এসময় আলোচনা হয় দুই দেশের পারস্পারিক সম্পর্ক ও শক্তি বৃদ্ধি নিয়ে।

এরপর পুতিন সফরে যান সৌদি আরবে। সেখানে বৈঠক হয় ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমানের সাথে। সেখানে কথা হয় তেল, গাজা ও ইউক্রেন ইস্যুতে।

এর আগে, ২০২২ সালের জুলাইয়ে সবশেষ মধ্যপ্রাচ্য গিয়েছিলেন পুতিন। সেসময় ইরান সফর করেছিলেন রাশিয়ার প্রেসিডেন্ট।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC