April 28, 2024, 1:53 pm
সর্বশেষ:
সাংবাদিকদের সাথে বান্দরবানে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় সভা রামপালে ট্রাক চাপায় ভ্যানচালকসহ নিহত-৩ লোহাগাড়া চরম্বায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় করেন ধর্মপ্রান মুসল্লিরা বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র বেনাপোল শাখা কমিটির অনুমোদন র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” Azaan Khan to accelerate DUGASTA Properties’ phenomenal growth মোরেলগঞ্জে চোখে মরিচের গুড়ো ছিটিয়ে হামলা, ভাংচুর ও মারপিটে আহত-৪ মৌলভীবাজার জেলা বিএনপি’র সম্পাদক ও যুবদল সম্পাদক সহ ১৪ নেতাকর্মী কারাগারে বান্দরবানে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উদযাপন ধর্ষন মামলায় ফের আটক আ’লীগ নেতা মুহিবুর

ফরিদপুরে শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণ

  • Last update: Wednesday, January 12, 2022

আজিজুর রহমান দুলালঃ ফরিদপুরের আলফাডাঙ্গায় অস্বচ্ছল ও মেধাবী ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। বুধবার (১২ই জানুয়ারি) দুপুর ১টায় আলফাডাঙ্গা উপজেলার সদর ইউনিয়নের বেজিডাঙ্গা কাজী আমেনা ওয়াহেদ উচ্চ বিদ্যালয় চত্বরে এসব বাইসাইকেল বিতরণ করা হয়।

স্কুলের সভাপতি সদর ইউনিয়নে চেয়ারম্যান এ কে এম আহাদুল হাসান আহাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এ কে এম জাহিদুল হাসান জাহিদ,উপজেলা পরিষদের আয়োজনে স্কুলের ১৫ জন অস্বচ্ছল ও মেধাবী ছাত্রীদের মাঝে সাইকেল বিতরণের উদ্বোধক উপজেলার নব নিযুক্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল হক।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়াহিদুজ্জামান, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল আউয়াল আকন,উপজেলা প্রকৌশলী মোঃ রাহাত ইসলাম,বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান কামাল আহমেদ।

বাইসাইকেল পেয়ে ছাত্রীরা সাংবাদিকদের বলেন, আমরা অনেক দূর থেকে কষ্ট করে স্কুলে যাতায়াত করতাম । এই সাইকেল পেয়ে আমরা অনেক খুশি হয়েছি। সরকারিভাবে এই সাইকেল পেয়ে স্কুলে যাওয়া এবং লেখা পড়াতে আরও আগ্রহী বেড়ে গেল।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল হক সাংবাদিকদের জানান, বাল্যবিয়ে বন্ধে সরকার বিভিন্ন প্রকল্প ও কার্যক্রম গ্রহণে কাজ করে যাচ্ছে। বাইসাইকেল পেয়ে এইসব শিক্ষার্থী লেখাপড়ায় উৎসাহ পাবে পাশাপাশি বিভিন্ন সামাজিক কাজে ভূমিকা রাখতে পারবে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC