April 28, 2024, 2:43 pm
সর্বশেষ:
সাংবাদিকদের সাথে বান্দরবানে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় সভা রামপালে ট্রাক চাপায় ভ্যানচালকসহ নিহত-৩ লোহাগাড়া চরম্বায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় করেন ধর্মপ্রান মুসল্লিরা বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র বেনাপোল শাখা কমিটির অনুমোদন র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” Azaan Khan to accelerate DUGASTA Properties’ phenomenal growth মোরেলগঞ্জে চোখে মরিচের গুড়ো ছিটিয়ে হামলা, ভাংচুর ও মারপিটে আহত-৪ মৌলভীবাজার জেলা বিএনপি’র সম্পাদক ও যুবদল সম্পাদক সহ ১৪ নেতাকর্মী কারাগারে বান্দরবানে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উদযাপন ধর্ষন মামলায় ফের আটক আ’লীগ নেতা মুহিবুর

ধনবাড়ী কলেজিয়েট মডেল স্কুল প্রাক্তন ছাত্র-ছাত্রী ফোরাম’-এর পূর্ণাঙ্গ কমিটি গঠন

  • Last update: Sunday, February 12, 2023

টাঙ্গাইলের ঐতিহ্যবাহী ‘ধনবাড়ী কলেজিয়েট মডেল স্কুল প্রাক্তন ছাত্র-ছাত্রী ফোরাম’-এর পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন হয়েছে। গত বছরের ডিসেম্বরে গঠিত উপকমিটির সবার মতামতের ভিত্তিতে আজ রোববার (১২ ফেব্রুয়ারি) পূর্ণাঙ্গ এই কমিটি গঠিত হলো। কমিটির সভাপতি পদে ইঞ্জিনিয়ার শামীম রহমান এবং সাধারণ সম্পাদক পদে জাহিদ হাসান সুমন নির্বাচিত হয়েছেন। আগামী তিন বছর (২০২৩-২০২৫) তাঁরা কমিটির দায়িত্বে থাকবেন।

তিন হাজার ২০০ এর বেশি সদস্য নিয়ে গঠিত ধনবাড়ী কলেজিয়েট মডেল স্কুল প্রাক্তন ছাত্র-ছাত্রী ফোরাম। এর তিন বছর মেয়াদি পূর্ণাঙ্গ কমিটির অন্যান্য পদে আছেন—সিনিয়ার সহসভাপতি খ. শাহীন আল মামুন অপু, সহসভাপতি সোলায়মান হোসেন, আরিফ হাসান মাহমুদ, খ. নাহিদ আল অলিদ রনি, মো. আব্দুল হাদী ও সোহেল রানা, যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন, সামিউর রশিদ রণ, সাইদুল ইসলাম আপন ও আসাদুজ্জামান সোয়েব, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান মিন্টু, সহসাংগঠনিক সম্পাদক সাব্বির আহমেদ, ইমরান হাসান পরশ, নারী ও শিশু বিষয়ক সম্পাদক সম্পা রানী সরকার, সহ-নারী ও শিশুবিষয়ক সম্পাদক শাহানাজ পারভীন ও সুবর্ণা সরকার, প্রচারবিষয়ক সম্পাদক শহীদুজ্জামান তারেক, সহ-প্রচারবিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম হৃদয়, ইয়াছির আরাফাত, রিফাত রশিদ তিলাশ, প্রকাশনাবিষয়ক সম্পাদক শামীম আল মাহমুদ শিমুল, সহ-প্রকাশনাবিষয়ক সম্পাদক এস এম রিফাইনুল হাসান অলি, মীর সাকিব (শাকিব) ও আল আমিন।

এ ছাড়া স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. তানিয়া খন্দকার, সহ-স্বাস্থ্যবিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম শফিক, রাউফুন জ্যাকব জয়, সোহানুর রহমান ও আল আমিন কলি, অর্থবিষয়ক সম্পাদক অজিত কুমার হুর, সহ-অর্থবিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম ও সাজিদ হাসান দিবস, দপ্তর সম্পাদক সুজন, সহ-দপ্তর সম্পাদক শাহাদত হোসেন, শহীদুল ইসলাম, দ্বীন ইসলাম সাগর, শিক্ষাবিষয়ক সম্পাদক সাদিয়া তুজ জহুরা, সহ-শিক্ষাবিষয়ক সম্পাদক মাহমুদুল ইসলাম হিমেল, আল আমিন, ফিরদুস জাহান দুলন, নওশিন আন্জুম মিতি, শিল্প ও সংস্কৃতি সম্পাদক মিজানুর রহমান লালন, সহ-শিল্প ও সংস্কৃতি সম্পাদক আনিসুল হুক ইমন, সাদিকা সামী তূর্ণা, সাদিয়া জাহান পুথি, মিসি আক্তার মিম, ক্রীড়া সম্পাদক পুলক চৌধুরী জনি, সহ-ক্রীড়া সম্পাদক সাজেদুর রহমান সজল শাহ ইবনে সাফায়েত সম্রাট ও মীর সৌমিক আরেফিন (শৈশব)।

এই কমিটির সেমিনার ও প্রশিক্ষণ সম্পাদক সাজ্জাদ রহমান হ্যাভেন, সহ-সেমিনার ও প্রশিক্ষণ সম্পাদক নাঈম হাসান সিজান, রবিউল হাসান রিদয়, তানভীর আহমেদ শিহান।

পূর্ণাঙ্গ এই কমিটির তথ্য প্রযুক্তিবিষয়ক সম্পাদক তানজিল আবেদীন, সহ-তথ্য প্রযুক্তিবিষয়ক সম্পাদক শফিউল আলম সৈকত, ফায়েদ জাইদি মুন, সাজ্জাতুল ইয়াকিন, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক সুবীর মোদক, সহ-আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক শামীম আল-মামুন, পার্থ চন্দ্র দে (নয়ন), শিশির ও দ্বীন মুহাম্মদ প্রিয়।

কমিটির সমাজকল্যাণবিষয়ক সম্পাদক মোহাম্মদ আল মামুন খান, সহ-সমাজকল্যাণবিষয়ক সম্পাদক নূর মোহাম্মদ রাফি, সাজ্জাদ বকল, ফেরদৌস আহমেদ হৃদয়, নয়ন আহমেদ ও বিজয় কর্মকার।

এ ছাড়া কার্যকরী সদস্য শুভাশিস ভদ্র, কামাল আহম্মেদ ছিন্টু, শিবলী সাদিক সৌরভ, তাহমিনা আক্তার, সুজন সরকার, মিলন ভদ্র, রঞ্জন সরকার, আব্দুল্লাহ আল-মামুন সুজন, মুর্শেদ সুমন, আবু তাহের জুয়েল, রাশেদুল ইসলাম লিটু, সুখন, খাদিজা-তুজ-শায়লা, বিপ্লব, কাজী মাহবুব মোশেদ খান (বাবু), গোলাম কিবরিয়া কাউসার, নুরে আলম, তানজিল আহম্মেদ, আসাদুজ্জামান নয়ন, মো. হাবিবুল্লাহ (লালন), আবু রায়হান শিমুল ও নাদিম হাসান প্রান্ত।

কার্যনির্বাহী কমিটিতে উপদেষ্টা হিসেবে আছেন সৈয়দ মাজহার পিটু, আমিনুল ইসলাম টিটু, খ. মুনিরুল হাসান রিজু, পলাশ চন্দ্র সরকার, আলমগীর হাসান, নুরুন্নাহার শিল্পী, খালেদা থাতুন রুমা, সাহানা ফেরদৌসী, ও ড. এম এম মুশফিকুর রহমান।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC