April 28, 2024, 3:12 pm
সর্বশেষ:
সাংবাদিকদের সাথে বান্দরবানে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় সভা রামপালে ট্রাক চাপায় ভ্যানচালকসহ নিহত-৩ লোহাগাড়া চরম্বায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় করেন ধর্মপ্রান মুসল্লিরা বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র বেনাপোল শাখা কমিটির অনুমোদন র‌্যাব-৭ এর হাতে গ্রেফতার হল ফেনীর কিশোর গ্যাং “সোয়াগ-৪৭” Azaan Khan to accelerate DUGASTA Properties’ phenomenal growth মোরেলগঞ্জে চোখে মরিচের গুড়ো ছিটিয়ে হামলা, ভাংচুর ও মারপিটে আহত-৪ মৌলভীবাজার জেলা বিএনপি’র সম্পাদক ও যুবদল সম্পাদক সহ ১৪ নেতাকর্মী কারাগারে বান্দরবানে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উদযাপন ধর্ষন মামলায় ফের আটক আ’লীগ নেতা মুহিবুর

আমিরাতে ঈদুল ফিতর উদযাপন

  • Last update: Monday, May 2, 2022

আব্দুল্লাহ আল শাহীন, ইউএইঃ সংযুক্ত আরব আমিরাতে ঈদ‍ুল ফিতর উদযাপিত হয়েছে। সোমবার (২মে) দেশটির প্রতিটি ঈদগাহ ও মসজিদে ঈদের জামাত হয়েছে।

নামাজ শেষে দেশ, জাতি ও বিশ্ব মুসলিম উম্মাহর সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়। আরব আমিরাতে ঈদের সবচেয়ে বড় জামাত অনুষ্ঠিত হয়েছে রাজধানী আবুধাবির শেখ জায়েদ মসজিদে। এবছর ঈদের জামাতে করোনার বিধিনিষেধ অনেকটাই শিথিল ছিল। তবে কোথাও কোথাও স্বেচ্ছাসেবকরা সামাজিক দূরত্ব বজায় রাখার ক্ষেত্রে দায়িত্ব পালন করতে দেখা গিয়েছে।

এদিকে প্রবাসী বাংলাদেশিরাও বিপুল উৎসাহ নিয়ে ঈদের জামাতে অংশ নিয়ে ঈদ উদযাপনে শামিল হন। করোনা পরবর্তী এবারের ঈদ বেশ উৎসবমুখর পরিবেশে পালিত হয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC