October 2, 2022, 5:09 am
সর্বশেষ:
আমিরাতে মুনিরীয়া যুব তবলীগ কমিটির ঈদে মিলাদুন্নবী মাহফিল অনুষ্ঠিত কুবিতে কমিটি বিলুপ্তির ঘটনায় ছাত্রলীগের দু গ্রুপের অস্ত্রের মহড়া আড়াইহাজার থানা প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলন, নতুন কমিটি গঠন লোহাগাড়ায় দূর্গাপূজা উপলক্ষ্যে ব্যারিষ্টার বিপ্লব বড়ুৃয়া’র অনুদান প্রদান শারদীয় দুর্গাপুজা : বাড়তি নিরাপত্তায় শার্শায় ২৯টি মন্ডপে সিসিটিভি স্থাপন সাফ জয়ী সোহাগী কিসকু ও স্বপ্না রানীকে ঠাকুরগাঁওয়ে গণসংবর্ধনা মদ খেয়ে মাতাল হয়ে বসে ছিলেন রেললাইনে, কাটা পড়লো তরুণ-তরুণী আদালতের কাঠগড়া থেকে পালিয়ে যাওয়া আসামী পুনঃগ্রেপ্তার আমিরাতে আরেক ধাপ কমলো জ্বালানি তেলের দাম সৌদি আরবের প্রধানমন্ত্রীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণপত্র হস্তান্তর

ঠাকুরগাঁওয়ে জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

  • Last update: Friday, August 12, 2022

মোঃ মিলন আকতার, ঠাকুরগাঁওজেলাপ্রতিনিধিঃ গনবিরোধী মাফিয়া সরকার কর্তৃক জ্বালানি তেল, সার, পরিবহন ভাড়া সহ সকল নিত্য প্রয়োজনীয় পণ্যের অস্বাভাবিক ও নজিরবিহীন মূল্যবৃদ্ধ, অসহনীয় লোডশেডিং এবং ভোলায় বর্বরোচিত হত্যার প্রতিবাদ ঠাকুরগাঁও জেলা বিএনপির আয়োজনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

জেলা বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ শুক্রবার বিকেলে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

Advertisements

এর আগে শহরে বিভিন্ন স্থান থেকে মিছিল নিয়ে দলীয় কার্যালয়ের সামনে হাজির হয় বিএনপির নেতাকর্মীরা।

এরপরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমানের সভাপতিত্বে এ সময়ে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, কোষাধ্যক্ষ শরিফুল ইসলাম শরীফ, জেলা যুবদলের সভাপতি আবুনুর চৌধুরী, জেলা মহিলা দলের সভাপতি ফরহাতুন নাহার প্যারিস, স্বেচ্ছাসেবক দলের সভাপতি সরকার মোঃ নুরুজ্জামান নুরু, জেলা ছাত্রদলের সভাপতি কায়েস, জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুল জব্বার, সদর উপজেলা যুবদলের সদস্য সচিব রেজাউল করিম লিটন, সদর উপজেলা মোটর শ্রমিক দলের আহবায়ক আব্দুর রাজ্জাক, পৌর ছাত্রদলের আহবায়ক রিপন ইসলাম বাবুসহ অন্যান্যরা।

আলোচনা সভায় বক্তারা বলেন সরকার যা ইচ্ছা তাই করে যাচ্ছে সাধারণ মানুষের কথা ভাবছে না। দেশের নিত্য প্রয়োজনীয় পণ্যের যে অবস্থা হয়েছে এভাবে মানুষ কিভাবে তা ব্যবহার করবে। লোডশেডিং এর কারণে আজ বাড়িতে গেলে সাধারন মানুষ ঠিকমতো ঘুমাতে পারে না বিদ্যুতের কারণে একি তাদের উন্নয়ন।

Advertisements

এই আওয়ামী লীগ সরকার সাধারণ মানুষের কথা ভাবলে আজ দেশের এই অবস্থা হতো না। বিএনপি নেতার আরো বলেন সামনে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনের মধ্য দিয়ে এই আওয়ামী লীগ সরকারকে ঠেকাতে হবে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC