April 25, 2024, 11:28 pm
সর্বশেষ:
মোরেলগঞ্জে চোখে মরিচের গুড়ো ছিটিয়ে হামলা, ভাংচুর ও মারপিটে আহত-৪ মৌলভীবাজার জেলা বিএনপি’র সম্পাদক ও যুবদল সম্পাদক সহ ১৪ নেতাকর্মী কারাগারে বান্দরবানে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উদযাপন ধর্ষন মামলায় ফের আটক আ’লীগ নেতা মুহিবুর লোহাগাড়ার ইউএনও`র সাথে লোহাগাড়া সাংবাদিক সমিতির নব গঠিত কমিটির সৌজন্য সাক্ষাৎ সর্বজনীন পেনশন স্কিম সেবা প্রদানে বান্দরবানে হেল্প ডেক্স উদ্বোধন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন : শার্শায় তিন পদে ১১ প্রার্থীর মনোনয়ন জমা শার্শায় ৬টি সোনারবার উদ্ধার, আটক ১ সোনারগাঁ বারদী বাজারের ৫০ টাকার খাজনা ৫০০ টাকা মোরেলগঞ্জে অগ্রনী ব্যাংকের পিএলসি নতুন ভবনের উদ্বোধন

কোম্পানীগঞ্জে র‌্যাবের হাতে ফেন্সিডিলসহ মাদককারবারি আটক

  • Last update: Friday, August 12, 2022

মোঃ দেলোয়ার হোসেন, নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জে র‌্যাব -৭ ফেনী অভিযান চালিয়ে মাদক কারবারি হাফিজুর রহমান মিল্লাতকে (৪৮) আটক করে। এ সময় ৭০ তার কোল্ডকর্নার দোকান থেকে ৭০বোতল ফেন্সিডেল উদ্ধার করে র‌্যাব।

শুক্রবার (১২ আগস্ট) দুপুর ১টার দিকে উপজেলার বসুরহাট হাট পৌরসভার ৪নম্বর ওয়ার্ডের উত্তর বাজার তার বাড়ী থেকে তাকে প্রথম আটক করে। পরে অভিযান চালিয়ে তার কোল্ডকর্নার দোকান মিল্লাদ ষ্টোর থেকে ৭০ বোতল ফেনসিডিল জব্দ করে র‌্যাব।

আটককৃত হাফিজুর রহমান মিল্লাদ কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট উত্তর বাজার আশ্রাফুল উলম মাদ্রাসা সংলগ্ন পৌরসভা ৪ নং ওয়ার্ডের মেস্ত্ররী বাড়ীর মৃত আবুল হাশেমের ছেলে। সে দীর্ঘদিন ধরে কোল্ডকর্নার ব্যবসার আড়ালে ফেনসিডিল ব্যবসা চালিয়ে আসছে। র‌্যাব এর প্রাথমিক জিজ্ঞাসাবাদেও সে মাদক কারবারের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) এস এম মিজানুর রহমান বলেন,এ ঘটনায় আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামরা হয়েছে। ওই মামলায় তাকে শনিবার সকালে বিচারিক আদালতে সোপর্দ করা হবে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC