April 30, 2024, 7:57 pm
সর্বশেষ:
রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত সাংবাদিকদের সাথে বান্দরবানে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় সভা রামপালে ট্রাক চাপায় ভ্যানচালকসহ নিহত-৩ লোহাগাড়া চরম্বায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় করেন ধর্মপ্রান মুসল্লিরা

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • Last update: Thursday, September 30, 2021

গোপালগঞ্জে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী অমিতোষ হালদারের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা তিনি আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকালে সাড়ে ৮টায় বাড়ির পাশের একটি গাছে তার মরদেহ ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম। নিহত অমিতোষ হালদার সাহাপুর ইউনিয়নের ভূপেন্দ্র হালদার ও মীতা হালদারের সন্তান।

পুলিশ সূত্রে জনা যায়, প্রাথমিকভাবে মনে হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। ইতোমধ্যে কয়েকপাতা সুইসাইড নোটও পাওয়া গেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এছাড়াও কেন তিনি আত্মহত্যা করেছেন বা অন্য কোনো বিষয় আছে কী না তা তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে বলে জানায় পুলিশ।

নিহত অমিতোষ হালদার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC