April 16, 2024, 1:10 pm
সর্বশেষ:
সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার বান্দরবানে পর্যটকের খরা, হতাশ ব্যবসায়ীরা সৌদি আরবের সাথে মিল রেখে মৌলভীবাজারে ঈদ জামাত অনুষ্ঠিত সোনারগাঁয়ে জামপুরে তালতলায় ইট ভাটায় গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫ বান্দরবানে কেএনএফ সন্দেহে আটক ৫২ জন কারাগারে আমিরাতে শতাধিক প্রবাসীকে বাংলাদেশ প্রেস ক্লাবের ঈদ উপহার বিতরণ গোলাপগঞ্জে বাক প্রতিবন্ধীদের নিয়ে ইফতার দুবাইয়ে যৌথ মালিকানাধীন মোবাইলের দোকান উদ্বোধন

অসহায়ের সহায় যশোরের একঝাঁক তরুণ-তরুণী

  • Last update: Thursday, September 30, 2021

মো. রাসেল ইসলাম: যশোরে গরীব ও অসহায় মানুষের জন্য এবং সামাজিক বিভিন্ন সেবামূলক কাজ করে যাচ্ছে নতুন প্রজন্মের একদল তরুন ও তরুনী। এই সংগঠনের সদস্যরা প্রায় প্রতিদিনই কার্যক্রম চালান। কোথাও অসহায় মানুষের খোঁজ পেলেই ছুটে যান। কার কী সমস্যা জেনে নিয়ে উপযুক্ত সহায়তার হাত বাড়িয়ে দেন।

তাদের প্রধান পৃষ্ঠা পোষক হাবিবুর রহমান টমাস এর পরশ ছোঁয়াই তারা মানবতার ছোঁয়া সামাজিক সংগঠন যশোর জেলা শাখায় কাজ করছেন বলে জানান কর্মীগন।

সংগঠন এর সভাপতি অভিক রাহাত বলেন সাধারণ মানুষের সাহায্যের পাশাপাশি সমাজ সেবায় অনন্য ভূমিকা রাখতে প্রতিটি জেলায় কাজ করতে চাই আমরা।

সাধারন সম্পাদক আইনুল হক রহিদ বলেন আমরা অসহায় মানুষের জন্য নীতিবাচক কাজ করে চলেছি এছাড়াও আমাদের সকল মেম্বাররা তাদের শ্রম ও মেধা দিয়ে কাজ করে চলেছে।

মোনালিসা, মাসুম বিল্লাহ, মিরাজ আহামেদ, দিপু, মামুন, ফারহান সহ টিমের সকল সদস্যই সামাজিক কাজে খুবই মনোযোগী, সাহসী এবং পরিশ্রমী।

ভবিষ্যতে সরকারি বেসরকারি বা বিভিন্ন ব্যক্তি প্রতিষ্ঠান থেকে যদি সাহায্য সহযোগিতা কিংবা অনুপ্রেরণা পাই তাহলে সংগঠনটি আরো একধাপ এগিয়ে যাবে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC