May 11, 2024, 6:37 pm
সর্বশেষ:
ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য করার দাবির প্রতীকী ভোটে প্রস্তাব পাস চট্টগ্রামের লোহাগাড়ায় যুবদল নেতা মুসলিম উদ্দিন গ্রেপ্তার বান্দরবানে ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের বীজ ও সার বিতরণ উপজেলা নির্বাচনে প্রার্থী হতে ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ সাতকানিয়ার রাজিয়া হত্যার প্রধান আসামী ফারুখ র‌্যাবের হাতে গ্রেফতার মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি

সাংবাদিকদের ভয় দেখিয়ে লেখার স্বাধীনতা কেড়ে নিতে চায় সরকার: ব্যারিস্টার মীর হেলাল

  • Last update: Wednesday, April 5, 2023

বিএনপি নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিন বলেছেন,সরকার দেশের জনগণকে ভয় দেখিয়ে ঘরে রাখতে চাচ্ছে। আর সাংবাদিকদেরকে ভয় দেখিয়ে তাদের লেখার-বলার স্বাধীনতা কেড়ে নিতে চাচ্ছে। কর্তৃতবাদী, স্বৈরাচারী সরকারের কাছ থেকে কোনো কিছু পাব এটা আশা করা যায় না।মুখ খুললেই মামলা আর গ্রেফতার এটা আওয়ামীলীগের শেষ ভরসা।

তিনি বলেন,বাংলাদেশের মানুষ মনস্থির করে ফেলেছে। সরকারের বিরুদ্ধে বিএনপির যে আন্দোলন শুরু হয়েছে, তার পক্ষে জনমত স্পষ্ট হয়ে গেছে। এখন কীভাবে সরকারের পতন হবে, সেই সিদ্ধান্ত আমাদের নিতে হবে। আন্দোলন শুরু হয়ে গেছে। বিদেশিদের সমর্থন আছে, দেশেও সমর্থন আছে। কিন্তু ফয়সালা হবে রাজপথে। ফয়সালা হতে হবে রাস্তায়। নেতা কর্মীদেরকে একতাবদ্ধ হয়ে রাজপথে নামার আহ্বান জানাচ্ছি।

বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাথী উদয় কুসুম বড়ুয়া বলেন, অতীতের যে কোন সময়ের চেয়ে হাটহাজারী উপজেলা বিএনপি ও পৌরসভা বিএনপি ও অঙ্গসংগঠন অনেক ঐক্যবদ্ধ ও সুসংগঠিত। আমি বিশ্বাস করি এই স্বৈরাচারী সরকারকে হটাতে তারা অগ্রণী ভূমিকা রাখবে।

আজ ৪ এপ্রিল মঙ্গলবার হাটহাজারী পৌরসভার আলমগীর কনভেনশন সেন্টারে হাটহাজারী উপজেলা ও পৌরসভা বিএনপির যৌথ উদ্যোগে বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও মুক্তি, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের দীর্ঘায়ু কামনায় চট্টগ্রাম হাটহাজারী -বায়েজিদ (আংশিক) -৫ সংসদীয় আসনের বিএনপি ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মী, সাংবাদিক ও বিশিষ্ট ব্যাক্তিদের সম্মানে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। হাটহাজারী পৌরসভা বিএনপির আহবায়ক ও জেলা বিএনপির সদস্য মো. জাকের হোসেন এর সভাপতিত্বে গিয়াসউদ্দিন চেয়ারম্যান ও মো. অহিদুল আলমের যৌথ সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা বিএনপির আহবায়ক নূর মোহাম্মদ।

এতে অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক নুরুল আমিন, জেলা বিএনপির সদস্য অধ্যাপক ইউনুস,সাবেক জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবুল হাসনাত, হাটহাজারী উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক সেলিম চেয়ারম্যান, ডাক্তার রফিকুল আলম চৌধুরী, চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক মো. ইকবাল চৌধুরী, হাটহাজারী পৌরসভা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মো. আব্দুল শুক্কুর, মো. আইয়ুব খাঁন, মো. ইলিয়াস চৌধুরী, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক মো. নাছির উদ্দীন, জেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো. আকবর আলী, জেলা জাসসাস সভাপতি গাজী সাইফুল ইসলাম টুটুল, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মুরাদ চৌধুরী, যুগ্ম সম্পাদক নুরুল হুদা, সাখাওয়াত হোসেন শিমুল, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মনিরুল আলম জনি, চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সদস্য সচিব শরিফুল ইসলাম তুহিন, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি শহীদুল আলম শহীদ, উপজেলা বিএনপির সদস্য সালাউদ্দিন আলী, চট্টগ্রাম উত্তর জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক লায়লা ইয়াসমিন, হাটহাজারী উপজেলা যুবদলের আহবায়ক ফখরুল হাসান, সদস্য সচিব নুরুল কবির, পৌরসভা যুবদলের আহবায়ক মির্জা এমদাদ, সদস্য সচিব মো. হেলাল উদ্দিন, হাটহাজারী উপজেলা শ্রমিক দলের সভাপতি মো. নাসিম মেম্বার, সাধারণ সম্পাদক মো. আজিম, পৌরসভা শ্রমিক দলের সভাপতি মো. রুবেল, সাধারণ সম্পাদক মো. কামাল, উপজেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো. আলাউদ্দিন তালুকদার, হাটহাজারী উপজেলা ছাত্রদলের আহবায়ক তকিবুল হাসান চৌধুরী তকি, সদস্য সচিব আব্দুল মুবিন, পৌরসভা ছাত্রদলের আহ্বায়ক রেজাউল করিম চৌধুরী রকি, সদস্য সচিব শাহেদ খাঁন সহ প্রমুখ।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC