May 11, 2024, 11:29 pm
সর্বশেষ:
আমিরাতে কুলাউড়া ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন তুলা চাষ বৃদ্ধির লক্ষ্যে বান্দরবানে কৃষক সমাবেশ ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য করার দাবির প্রতীকী ভোটে প্রস্তাব পাস চট্টগ্রামের লোহাগাড়ায় যুবদল নেতা মুসলিম উদ্দিন গ্রেপ্তার বান্দরবানে ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের বীজ ও সার বিতরণ উপজেলা নির্বাচনে প্রার্থী হতে ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ সাতকানিয়ার রাজিয়া হত্যার প্রধান আসামী ফারুখ র‌্যাবের হাতে গ্রেফতার মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী

শারজাহ ইসলামি ব্যাংকের কর্মকর্তার বিদায়ী সংবর্ধনা

  • Last update: Saturday, May 28, 2022

সংযুক্ত আরব আমিরাতে যেকজন বাংলাদেশি প্রবাসী ব্যাংকিং খাতে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন তারমধ্যে খুলনার শেখ আব্দুল করিম সুজা অন্যতম। তিনি আরব আমরাতের শারজাহ ইসলামি ব্যাংকের সর্বশেষ দায়িত্বে ছিলেন সিনিয়র ভিপি ও হেড অব অপারেশনাল কন্ট্রল হিসাবে।

খুলনা জেলার প্রখ্যাত প্রবাসী ব্যাংকার শেখ আব্দুল করিম সুজা ও তার সুযোগ্য সহধর্মীনি জীনাত আহমেদের আরব আমিরাতে ৩৫ বছরের দীর্ঘ চাকুরী জীবন শেষে দেশ ত্যাগ উপলক্ষে শতাধিক প্রবাসী গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতে এক বর্নাঢ্য বিদায়ী সম্বর্ধানার আয়োজন করা হয়।

শুক্রবার শারজার একটি হল রুমে প্রকৌশলী আশফাকুজ্জামানের সভাপতিত্বে ও এনআরবি খুলনার কোর্ডিনেটর প্রকৌশলী মঈনুলের সঞ্চালনায় এই শেখ সুজা ও তার সহধর্মিণীকে দেয়া বিদায়ী অনুষ্ঠানে প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কনস্যুলেট জেনারেল দুবাইয়ের কনসাল জেনারেল বি,এম জামাল হোসেন।

সম্মাননা ক্রেস্ট ও মূল্যবান উপহার সামগ্রী হাতে তুলে দেন কনসাল জেনারেল বিএম জামাল হোসেন, আলিমা বেগম, কামরুন্নাহার রেশমা , মোঃ সাখাওয়াত হোসেন , মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন , এম এম শহীদুল ইসলাম , প্রকৌশলী আনোয়ার হোসেন , ফেরদৌস ও প্রকৌশলী শেখ মুস্তাফিজুর রহমান।

অনুষ্ঠানে বিদায়ী অতিথীকে সম্বোধন করে বক্তব্য রাখেন ডঃ জিনাত রেজা খান, তাসফিয়া হোসেন ফাইজা , গোপালগঞ্জ সমিতির আহবায়ক বুলবুল আহমেদ মুকুল, আবু নাদিম, হুদায়বিয়া গ্রুপের চেয়ারম্যান এস এম শহিদুল ইসলাম, আলম হোসেন ,সুব্রত কুমার ,বিকো রয় , প্রকৌশলী এস এ মোর্শেদ প্রমুখ কমিউনিটি নেতৃবৃন্দ, অনুষ্ঠান শেষে সবার জন্য কল্যান কামনা করে মাওলানা মঞ্জর আহমেদ এর পরিচালনায় এক বিশেষ দোয়া ও মুনাজাতের আয়োজন করা হয় ।

অনুষ্ঠানে অতিথীরা বলেন, বিদায়ী শেখ আব্দুল করীমকে আরব আমিরাতে বসবাসরত পেশাজীবিদের অনুকরণীয় আর্দশ হিসাবে উল্লেখ করে এই রকম মেধাবি মানুষদের যথার্থ সামাজিক মুল্যায়নে গুরুত্বরোপ করে আয়োজনকারীদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

উল্লেখ্য, শেখ আব্দুল করিম সুজা ১৯৮৮ সাল থেকে মাশরেক ব্যাংক এর হয়ে বাহরাইন, ওমান, মিশর লাহোরে ও মুম্বাই এর ব্যংকে বিভিন্ন গুরুত্বপূর্ণ নিতী নির্ধারনী সিদ্ধান্ত প্রয়োগে অবদান রাখেন, পরবর্তীতে তার হাত ধরেই শারজাহ ন্যাশনাল ব্যাংক পরিনত হয় শারজাহ ইসলামী ব্যাংকে। সেখানে তিনি কাজ করেন দীর্ঘ ২৫ বছর সর্ব শেষ তিনি সেখানে সিনিয়র ভিপি ও হেড অব অপারেশনাল কন্ট্রল হিসাবে কাজ করেছেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC