May 12, 2024, 12:32 am
সর্বশেষ:
আমিরাতে কুলাউড়া ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন তুলা চাষ বৃদ্ধির লক্ষ্যে বান্দরবানে কৃষক সমাবেশ ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য করার দাবির প্রতীকী ভোটে প্রস্তাব পাস চট্টগ্রামের লোহাগাড়ায় যুবদল নেতা মুসলিম উদ্দিন গ্রেপ্তার বান্দরবানে ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের বীজ ও সার বিতরণ উপজেলা নির্বাচনে প্রার্থী হতে ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ সাতকানিয়ার রাজিয়া হত্যার প্রধান আসামী ফারুখ র‌্যাবের হাতে গ্রেফতার মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী

দুবাইয়ে বাংলাদেশি রেস্টুরেন্টের উদ্বোধন

  • Last update: Tuesday, May 31, 2022

বর্তমান সময়ে ইংল্যান্ডের পরপরই আমিরাতে বাংলাদেশি সেফদের কদর বাড়ছে। বাংলাদেশি খাবারের সুনাম আজ বিশ্বজুড়ে। মান সম্পন্ন খাবার পরিবেশন করার মাধ্যমে মধ্যপ্রাচ্যের গুরুত্বপূর্ণ এই দেশটিতে ব্যবসায় সফল হওয়া সম্ভব। কারণ, আরব আমিরাত ব্যবসা বাণিজ্য ও বসবাসের জন্য খুবই উপযুক্ত স্থান৷ এখানে প্রতিদিন বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে এখানে আসছেন।

মঙ্গলবার (৩১ মে) দেশীয় স্বাদে আমিরাতের বাণিজ্য নগরী দুবাইয়ের আল সাতুয়ায় বাংলাদেশি রেস্টুরেন্ট তিতাসের উদ্বোধনকালে অতিথিরা এসব কথা বলেন।

তিতাস রেস্টুরেন্ট উদ্বোধন করেন সত্ত্বাধিকারী ফরহাদ আলী। এসময় উপস্থিত ছিলেন ব্যবসায়ী মুজিবুর রহমান, আরিফুর রহমান ইউসুফ মিয়া, সাইফুল ইসলাম ও আশরাফুল ইসলাম।

সত্ত্বাধিকারী ফরহাদ আলী বলেছেন, ‘আমরা সরাসরি দেশ থেকে অভিজ্ঞ সেফ নিয়ে এসেছি। এখানে বাংলাদেশিসহ বিভিন্ন দেশের প্রবাসীরা পরিষ্কার পরিচ্ছন্ন পরিবেশে খাবার খেতে পারবেন।’ এসময় তিনি স্থানীয় প্রবাসীদের সহযোগিতাও কামনা করেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC