May 12, 2024, 11:33 am
সর্বশেষ:
আমিরাতে কুলাউড়া ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন তুলা চাষ বৃদ্ধির লক্ষ্যে বান্দরবানে কৃষক সমাবেশ ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য করার দাবির প্রতীকী ভোটে প্রস্তাব পাস চট্টগ্রামের লোহাগাড়ায় যুবদল নেতা মুসলিম উদ্দিন গ্রেপ্তার বান্দরবানে ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের বীজ ও সার বিতরণ উপজেলা নির্বাচনে প্রার্থী হতে ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ সাতকানিয়ার রাজিয়া হত্যার প্রধান আসামী ফারুখ র‌্যাবের হাতে গ্রেফতার মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী

ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণ

  • Last update: Wednesday, March 1, 2023

মোহাম্মদ মিলন আকতার, ঠাকুরগাঁ জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে পুলিশ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি, দোয়া-মোনাযাত, জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরনে আলোচনা সভা ও তাদের পরিবারবর্গকে সম্মাননা প্রদান করা হয়।

পহেলা মার্চ বুধবার পুলিশ লাইনে অবস্থিত নিহত পুলিশ সদস্যদের সম্মানে নির্মিত স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পন করেন ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন সহ অন্যান্য পুলিশ সদস্যরা। পরে পুলিশ লাইনস ড্রিল শেডে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। ঠাকুরগাঁও জেলা পুলিশের আয়োজনে জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরনে অনুষ্ঠিত সভায় ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে বক্তব্য দেন ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট (এসপি) মো: নাসির উদ্দিন যুবায়ের, অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অপস মো: আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিথুন সরকার, ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ মো: কামাল হোসেন প্রমুখ। এ সময় ঠাকুরগাঁও জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী ও জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের পরিবারের সদস্যগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দেশের অভ্যন্তরীন নিরাপত্তা বিধান, আইনশৃংখলা ও জনগনের জানমাল রক্ষার মতো ঝুকিপূর্ন দায়িত্বপালন করে থাকেন পুলিশ সদস্যরা। দেশের যে কোন প্রয়োজনে ও সংকটে নিজের জীবন উৎসর্গ করতেও কুন্ঠাবোধ করেন না তাঁরা। কর্তব্য পালনকালে প্রতিবছর অনেক পুলিশ সদস্য আহত ও নিহত হন। তাদের আত্মত্যাগের মহান দৃষ্টান্ত পুলিশ বাহিনীর জন্য গৌরব ও সম্মানের। বাংলাদেশ পুলিশ ২০১৭ সালের ১ মার্চ থেকে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে পুলিশ মেমোরিয়াল ডে পালন করে আসছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC