May 11, 2024, 7:06 pm
সর্বশেষ:
ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য করার দাবির প্রতীকী ভোটে প্রস্তাব পাস চট্টগ্রামের লোহাগাড়ায় যুবদল নেতা মুসলিম উদ্দিন গ্রেপ্তার বান্দরবানে ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের বীজ ও সার বিতরণ উপজেলা নির্বাচনে প্রার্থী হতে ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ সাতকানিয়ার রাজিয়া হত্যার প্রধান আসামী ফারুখ র‌্যাবের হাতে গ্রেফতার মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি

টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে শ্যালক-দুলাভাইয়ের মৃত্যু

  • Last update: Saturday, January 22, 2022

টাঙ্গাইলের কালিহাতীতে ট্রেনে কাটা পড়ে মোটরসাইকেল আরোহী শ্যালক-দুলাভাই নিহত হয়েছেন।

শনিবার (২২ জানুয়ারি) রাত আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- কালিহাতীর পৌর এলাকার সাতুটিয়া গ্রামের মোতালেব হোসেন (৪৫) ও একই এলাকার মাসুম (৩০) । নিহতরা সম্পর্কে মামাতো শ্যালক-দুলাভাই হতেন।

নিহতদের আত্মীয় আব্দুল জলিল জানান, মোতালেব হোসেন ও মাসুম উপজেলার হাতিয়াতে মাসুমের আপন বোনের বিয়ের অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে।

বঙ্গবন্ধু সেতু (পূর্ব) রেলওয়ে স্টেশন মাস্টার মরফিন হাসান জানান, বিয়ের দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে ঢাকাগামী বেনাপল এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ২ ব্যক্তি নিহত হওয়ার খবর পেয়েছি। বিষয়টি রেলওয়ে পুলিশকে জানানো হয়েছে তারা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC