May 11, 2024, 11:40 pm
সর্বশেষ:
আমিরাতে কুলাউড়া ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন তুলা চাষ বৃদ্ধির লক্ষ্যে বান্দরবানে কৃষক সমাবেশ ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য করার দাবির প্রতীকী ভোটে প্রস্তাব পাস চট্টগ্রামের লোহাগাড়ায় যুবদল নেতা মুসলিম উদ্দিন গ্রেপ্তার বান্দরবানে ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের বীজ ও সার বিতরণ উপজেলা নির্বাচনে প্রার্থী হতে ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ সাতকানিয়ার রাজিয়া হত্যার প্রধান আসামী ফারুখ র‌্যাবের হাতে গ্রেফতার মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী

আলফাডাঙ্গায় জাতীয় ভোটার দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা

  • Last update: Thursday, March 2, 2023

আজিজুর রহমান দুলালঃ ‘”ভোটার হব নিয়ম মেনে,ভোট দেবো যোগ্য জনে”এই প্রতিপাদ্যকে সমনে রেখে ফরিদপুর জেলার আলফাডাঙ্গায় জাতীয় ভোটার দিবসে বিভিন্ন কর্মসূচি পালন করেছে উপজেলা নির্বাচন কমিশন শামীম আহমেদ।

বৃহস্পতিবার (২ মার্চ) সকাল ১১ টায় উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে ভোটার দিবস ২০২৩ উপলক্ষে ৫ম বারের মতো পালিত হলো এক বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা। র‍্যালি শেষে উপজেলা মিনি হলরুমে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

নির্বাচন কমিশনার শামীম আহমেদের সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ রফিকুল হকের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন পৌর মেয়র মোঃ আলী আকসাদ ঝন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান সেখ দেলোয়ার হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা পারভীন।

এ ছাড়া ও উপস্থিত ছিলেন, থানা অফিসার ইনচার্জ মোঃ আবু তাহের, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রতন মিয়া, যুব উন্নয়ন কর্মকর্তা কাজী দেলোয়ার হোসেন, থানা প্রাথমিক শিক্ষা অফিসার প্রীতিকনা বিশ্বাস,এটিও আবু বক্কর সিদ্দিক।

উপজেলা নির্বাচন কমিশনার শামীম আহমেদ বলেন, ২০১৮ সালের এপ্রিল মাসে অনুষ্ঠিত মন্ত্রিসভার বৈঠকে ‘গণতন্ত্র, নির্বাচন ও ভোটাধিকার বিষয়ে সচেতনতা তৈরির লক্ষ্যে’ প্রতিবছরের ১ মার্চকে জাতীয় ভোটার দিবস হিসেবে উদযাপন করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ সরকার। এক বছর ভোটার দিবস পালনের পর এই তারিখ পরিবর্তন করে ২ মার্চ করা হয়।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC