May 11, 2024, 7:58 pm
সর্বশেষ:
আমিরাতে কুলাউড়া ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন তুলা চাষ বৃদ্ধির লক্ষ্যে বান্দরবানে কৃষক সমাবেশ ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য করার দাবির প্রতীকী ভোটে প্রস্তাব পাস চট্টগ্রামের লোহাগাড়ায় যুবদল নেতা মুসলিম উদ্দিন গ্রেপ্তার বান্দরবানে ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের বীজ ও সার বিতরণ উপজেলা নির্বাচনে প্রার্থী হতে ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ সাতকানিয়ার রাজিয়া হত্যার প্রধান আসামী ফারুখ র‌্যাবের হাতে গ্রেফতার মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী

আমিরাতে বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার ওয়েল ফেয়ার সোসাইটির ইফতার

  • Last update: Sunday, April 24, 2022

বাংলাদেশের ডিপ্লোমা ইঞ্জিনিয়ারেরা বাংলাদেশ পেরিয়ে বিশ্বের বিভিন্ন দেশেও অবকাঠামো তৈরিতে মূখ্য ভূমিকা পালন করে আসছেন৷ বিশ্বের দেশে দেশে বাংলাদেশি প্রকৌশলীদের রয়েছে যথেষ্ট গ্রহণযোগ্যতা।

সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার ওয়েল ফেয়ার সোসাইটির ইফতার ও দোয়া মাহফিলে বক্তারা এমন মন্তব্য করেছেন।

ইঞ্জিনিয়ার খন্দকার মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কনস্যুলেট জেনারেল দুবাইয়ের কনসাল জেনারেল বিএম জামাল হোসেন।

প্রকৌশলী কাইয়ুম হোসেন ও জাহাঙ্গীর আলম রুপুর যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কনস্যুলেটের দ্বিতীয় সচিব মোজাফফর হোসেন, মাহবু আলম মানিক সিআইপি, ইঞ্জিনিয়ার আশিশ কুমার, জাহাঙ্গীর হোসেইন, সামছুল আলম, শেকুল ইসলামসহ।

বক্তারা আরও বলেন, মধ্যপ্রাচ্যের দেশ আমিরাতে বাংলাদেশি প্রকৌশলীদের আলাদা সম্মান রয়েছে। তাদের অবকাঠামো নির্মাণ থেকে শুরু করে তথ্য প্রযুক্তিতেও আমাদের দেশের ইঞ্জিনিয়ারদের অবদান রয়েছে।

ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, আলম হোসাইন, মহিউদ্দিন ইকবাল, জাহাঙ্গীর হোসেইন, সামছুল আলম, প্রফেসর সবুর, আব্দুর রব, আব্দুর রশিদ, ইউএই এক্সেঞ্জ -ব্রাঞ্জ ম্যানেজার -শফিকুল ইসলাম, জনতা ব্যাংক ম্যানেজার আব্দুল মালেক, সাহাদাত হোসেন, সাফায়াত উল্লাহ, জাকির হোসেইন, তোফাজ্জল হোসেন, হাবিব উল্লাহ, আখতারুজ্জামান, শাহিন হোসেন, সিরাজুল ইসলাম, জসীম উদ্দিন, খান মোঃজাহাঙ্গীর প্রমুখ।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC