June 24, 2024, 4:07 am

সিরাজগঞ্জে প্রতারক ও চোর চক্রের সক্রিয় ৭ সদস্যকে আটক করেছে র‍্যাব -১২

  • Last update: Wednesday, March 22, 2023

আবু তালহা, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের কামারখন্দের বাসিন্দা বিপ্লব শেখ নামের এক কাপড় ব্যবসায়ীর কাছে থেকে প্রতারক ও চোরচক্রের সদস্যরা ১ লাখ ১০ হাজার টাকা নিয়ে পালিয়েছে।

মঙ্গলবার সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় দিনভর অভিযান পরিচালনা করে ওই প্রতারক ও চোর চক্রের সক্রিয় ৭ সদস্যকে আটক করেছে র‍্যাব -১২।

আটককৃতরা হলেন, ঢাকা মিরপুর এলাকার মো. সুজন (৩৬), রংপুর জেলার পীরগাছা থানার মো. সোহেল রাসেল(৩৫), কুষ্টিয়া ভেড়ামারা থানার মো. শফিউজ্জামান (৪২), ঢাকার কেরানীগঞ্জের মো. শাহাদাত মোল্লা(২৫), রাজশাহী বাঘা থানার মো. আতাউর রহমান (৩৯), একই থানার একরামুল হক(৩৮) ও মো. শামীম আহম্মেদ (২৮)।

স্থানীয় ও র‍্যাব-১২ প্রেসবিজ্ঞপ্তির সূত্রে জানা যায়, বিপ্লব শেখ নামের এক কাপড় ব্যবসায়ী টাঙ্গাইলের করটিয়ায় কাপড় কেনার জন্য বাসযোগে ১ লাখ ১০ হাজার টাকা নিয়ে রওনা দেন।

এসময় বাসে থাকা অজ্ঞাত এক ব্যক্তি ওই কাপড় ব্যবসায়ীর শরীরে বমি করে দেন। এরপর পাশে থাকা কয়েকজন যাত্রী তার শরীর বমি মুছে দেওয়ার চেষ্টা করেন।

এসময় ওই কাপড় ব্যবসায়ী পোষাক পরিষ্কার করার জন্য বাস থেকে কামারখন্দের ঝাঐল ওভার ব্রিজ এলাকায় নেমে পড়েন। নামার পর প্যান্টের পকেটে হাত দিয়ে দেখেন তার টাকা নেই।

কিছুক্ষণ পরে মোটর সাইকেল নিয়ে বাসটি ধরার চেষ্টা করেন। কড্ডামোড় এলাকায় এসে দেখেন বাসে তার শরীরে বমি করে দেওয়া ওই ব্যক্তি কড্ডার মোড় এলাকায় দাঁড়িয়ে আছে। স্থানীয়দের সহযোগিতায় ওই ব্যক্তিকে আটক করলে সে প্রতারণার বিষয়টি স্বীকার করেন।

এরপর র‍্যাব-১২ এর একটি টহল দল ভীড় দেখে গাড়ি থামিয়ে পুরো ঘটনাটি শুনার পর তথ্য প্রযুক্তি ব্যবহার করে প্রতারক চক্রের সাত সদস্যকে নগদ ২৪ হাজার টাকাসহ আটক করে কামারখন্দ থানায় হস্তান্তর করেন।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরনবী প্রধান বলেন, ওই চোর ও প্রতারক চক্রের সাত সদস্যকে আদালতে প্রেরণা করা হয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC