April 19, 2024, 10:20 am
সর্বশেষ:
বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার বান্দরবানে পর্যটকের খরা, হতাশ ব্যবসায়ীরা সৌদি আরবের সাথে মিল রেখে মৌলভীবাজারে ঈদ জামাত অনুষ্ঠিত সোনারগাঁয়ে জামপুরে তালতলায় ইট ভাটায় গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫

শার্শায় উন্মুক্ত কারিগরি ফ্রি ট্রেনিং সেন্টার উদ্বোধন ও গুণীজন সংবর্ধনা

  • Last update: Wednesday, March 22, 2023

মো. রাসেল ইসলাম : ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে কেক কাটার মধ্যে দিয়ে যশোরের শার্শায় হযরত শাহজালাল (রাহ:) মডেল মাদরাসা ও এতিমখানার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন, উন্মুক্ত কারিগরি ফ্রি ট্রেনিং সেন্টার শুভ উদ্বোধন ও গুণিজন সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২২ মার্চ) বেলা ১১টার সময় শার্শার শ্যামলাগাছী হযরত শাহজালাল (রাহ:) মডেল মাদরাসা ও এতিমখানা প্রাঙ্গনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত মাদরাসার ব্যবস্থাপনা পরিচালক, দেশ সেরা উদ্ভাবক ও সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের যশোর জেলা সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার নারায়ন চন্দ্র পাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা সদর ইউনিয়নের চেয়ারম্যান কবীর উদ্দীন আহম্মেদ তোতা, বেওয়ারিশ সেবা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মানবিক পুলিশ কর্মকর্তা শওকত হোসেন, বিশিষ্ঠ ব্যবসায়ী ও ইউপি সদস্য আতিয়ার রহমান সহ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন যশোর জেলা শাখার বিভিন্ন পর্যায়ের সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC