টপ নিউজ বাংলাদেশ বিশেষ সংবাদ

রাজধানীর চকবাজারে র‌্যাবের বিশেষ অভিযানে আগ্নেয়াস্ত্রসহ ডাকাতদলের ০২ সদস্য গ্রেপ্তার

Share this news with friends:

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ ডাকাতির বিরুদ্ধে ব্যপক অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১৪ জানুয়ারী, ২০২১খ্রিঃ তারিখ রাত অনুমান ০১.০০ ঘটিকার সময় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার চকবাজার মডেল থানাধীন বকশীবাজার এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে অবৈধ আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রসহ ডাকাতি প্রস্তুতিকালে ডাকাত দলের ০২ (দুই) সদস্যকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ রাকিব হোসেন @ হৃদয় (২০) ও ২। মোঃ এনামুল (২৩) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০১ টি শুটার গান, ০২ রাউন্ড এ্যামুনেশন ও ০১ টি চাকু উদ্ধার করা হয়।

Advertisements

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেপ্তারকৃত আসামীরা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য। তারা দীর্ঘদিন যাবত ঢাকা শহরের বিভিন্ন এলাকায় বিভিন্ন সময় সংঘবদ্ধভাবে অবৈধ আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ডাকতি করত বলে জিজ্ঞাসাবাদে জানা যায়।

গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

Advertisements
Drop your comments:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *