April 20, 2024, 2:02 am
সর্বশেষ:
বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে সম্পর্ক আরও বৈচিত্র্যময় করার আহ্বান গোয়েন্দা পুলিশের অভিযানে ১৩ জুয়াড়িকে আটক মিয়ানমার থেকে আরও ১৩ বিজিবি সদস্য বাংলাদেশে বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার

আবুধাবি টি-টেন এর সময়সূচী ঘোষণা

  • Last update: Thursday, January 14, 2021

আবুধাবি টি ১০ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে ২৮ শে জানুয়ারীতে ওপেনিং ম্যাচে ফরাসি চ্যাম্পিয়ন মারাঠা আরাবিয়ানসদের মুখোমুখি খেলবেন নর্থারন ওয়ারিয়ার্সের।
২৮ জানুয়ারী থেকে ১ লা ফেব্রুয়ারির ম্যাচের শিডিউল নীচে রয়েছে;

দিন ১-
• মারাঠা বনাম নর্থারন ওয়ারিয়ার্স
• পুনে ডেভিলস বনাম ডেকেন গ্ল্যাডিয়েটরস
• দিল্লি বুলস বনাম বাংলা টাইগার্স

দিন ২-
• পুনে ডেভিলস বনাম কালান্দারস
• মারাঠা আরাবিয়ান বনাম দিল্লি বুলস
• ডেকেন গ্ল্যাডিয়েটর্স বনাম টিম আবু ধাবি

দিন ৩-
• বাংলা টাইগার্স বনাম মারাঠা আরাবিয়ানস
• টিম আবুধাবি বনাম কালান্দারস
• নর্থারন ওয়ারিয়ার্স বনাম দিল্লি বুলস

দিন ৪-
• টিম আবুধাবি বনাম পুনে ডেভিলস
• বাংলা টাইগার্স বনাম নর্থারন ওয়ারিয়ার্স
• কালান্দারস বনাম ডেকেন গ্ল্যাডিয়েটরস

যে শব্দটির সাথে গোটা শব্দটি থেকে ক্রিয়াটি ছড়িয়ে পড়েছে সেখানে এমন ফর্ম্যাট থাকবে;
# প্রতি রাতে আন্তর্জাতিক ক্রিকেটের তিনটি হাই-অকটেন ১০ ওভারের ম্যাচ
# ১০ দিনের সময়সূচী তে ২৯ টি খেলা হবে
# মোট ৪৩ ঘন্টার আন্তর্জাতিক ক্রিকেট
# ৬৬ জন আন্তর্জাতিক খেলোয়াড় টুর্নামেন্টের প্রতি রাতে

“আবুধাবি টি ১০ হ’ল দ্রুততম অ্যাকশন সমৃদ্ধ ফর্ম্যাট এবং ক্রিকেটের ভবিষ্যত। টেন স্পোর্টস ম্যানেজমেন্টের চেয়ারম্যান শাজী উল-মুলক বলেছেন, আমি আরও একটি উত্তেজনাপূর্ণ সিজন্‌ ৪ এর টুর্নামেন্টের শিডিউল ঘোষণা করতে পেরে সন্তুষ্ট। ” -ওয়েস্ট ইন্ডিয়ান সুপারস্টার ক্রিস গেইল ও ডোয়াইন ‘ডিজে’ সাবাস থেকে পাকিস্তানি পৌরাণিক কাহিনী শহিদ আফ্রিদি ও শোয়েব মালিক থেকে – আমরা শো বিশ্বের সেরা ক্রিকেটারদের আছে। যারা তার আবেদন প্রয়োজন এবং সব প্রত্যায়ন কিভাবে ক্রিকেট দ্রুত বিবর্তিত হচ্ছে”

এই সিজনে আটটি দল দুটি গ্রুপে বিভক্ত। দলগুলি ১ ফেব্রুয়ারি সুপার লিগে যাওয়ার আগে গ্রুপ পর্বে প্রত্যেকে তিনটি ম্যাচ খেলবে। গ্রুপ পর্বের মোট ১২ টি ম্যাচ, সুপার লিগে আরও ১২ টি, ৫ ফেব্রুয়ারি থেকে প্লে অফের পথ পাবে।

শীর্ষ দুটি র‌্যাঙ্কিং দল চূড়ান্ত স্থানের জন্য কোয়ালিফায়ারে একে অপরের মুখোমুখি হবে, তৃতীয় এবং চতুর্থ স্থানের দলগুলি ৫ ই ফেব্রুয়ারি এলিমিনেটরে একে অপরের বিপক্ষে হবে এবং তারপরে কোয়ালিফায়ার রানার আপ হবে এলিমিনেটর ১ এর বিজয়ীর বিরুদ্ধে খেলবে একই দিনে ফাইনালে জায়গা করার জন্য এলিমিনেটর ২-তে। তৃতীয় স্থানের ম্যাচ এবং গ্র্যান্ড ফাইনালটি অনুষ্ঠিত হবে আগামী ৬ ফেব্রুয়ারি।

মরাঠা আরাবীয়ানস, বাংলা টাইগারস, দিল্লি বুলস এবং নর্থারন ওয়ারিয়র্সরা “এ” গ্রুপের লড়াইয়ে লড়াই করবে, আর গত সিজনের ফাইনাল খেলোয়াড় ডেকান গ্ল্যাডিয়েটরস কলান্ডার্স, টিম আবুধাবি এবং পুনে ডেভিলসের সাথে “বি” গ্রুপে যাবে। দলগুলি তাদের নিজ নিজ গ্রুপে নিযুক্ত হয়েছিল ডিসেম্বরে একটি দল ড্রয়ের মধ্য দিয়ে।

২৯ শে জানুয়ারী ইউনিভার্সের বস ক্রিস গেইল হোম ফেভারিট দল টিম আবুধাবির জন্য পিচটি নেবেন, আর গ্লোব-ট্রটিং অলরাউন্ডার আন্দ্রে রাসেল উদ্বোধনী দিনে নর্থারন ওয়ারিয়ার্সের জার্সিটি দেবেন। শ্রীলঙ্কার তারকা ইসুরু উদানাও বাংলা টাইগারদের হয়ে অ্যাকশন করতে দেখা যাবে। আবুধাবি টি ১০ টুর্নামেন্টের পূর্ণ সময়সূচীটি সংযুক্ত।

আবুধাবি টি ১০ সম্পর্কেঃ
আবুধাবি টি ১০ হ’ল বিশ্বের একমাত্র দশ ওভারের ক্রিকেট টুর্নামেন্ট, যা আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) দ্বারা আনুষ্ঠানিকভাবে অনুমোদিত এবং আমিরাত ক্রিকেট বোর্ডের (ইসিবি) দ্বারা অনুমোদিত। এটি প্রথমবারের মতো আন্তর্জাতিকভাবে অনুমোদিত দশ ওভারের বিন্যাস প্রতিযোগিতা। আবুধাবি টি ১০ এর দ্বিতীয় সংস্করণটি ২৮ শে জানুয়ারী – ৬ ফেব্রুয়ারী ২০২১ পর্যন্ত অনুষ্ঠিত হবে। আবুধাবি টি ১০ একটি সংযুক্ত আরব আমিরাতের পণ্য যা বিশ্বব্যাপী স্বীকৃত ক্রিকেট ফর্ম্যাটে পরিণত হয়েছে। ম্যাচগুলিতে ১০-ওভার-এ-সাইড ফর্ম্যাট এবং ৪৫ মিনিটের সময়কাল ৯০ মিনিটের খেলার মোট সময় হয়।

টুর্নামেন্টটি দশ দিনেরও বেশি সময় ধরে খেলা হয়, তারপরে একটি রাউন্ড রবিন, তারপরে সেমিফাইনাল এবং ফাইনাল। আবুধাবি টি ১০ টুর্নামেন্টটি একটি সংক্ষিপ্ত, উচ্চ শক্তির ফর্ম্যাট যা বিশ্বব্যাপী শ্রোতা এবং আন্তর্জাতিক ক্রিকেট তারকাদের পছন্দ করে।

Official ADT10 Tournament Schedule

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC