মসজিদ কমিটির সভাপতি হলেন নায়ক জায়েদ খান

টপ নিউজ বিনোদন
Share this news with friends:

ঢাকাই সিনেমার চিত্রনায়ক জায়েদ খান সিনেপর্দার বাইরে ব্যক্তিজীবনে বেশ ধর্মভীরু। একাধিক সাক্ষাৎকারে নিজেই ধর্মপরায়ণতার গল্প বলেছেন এই চিত্রনায়ক।

এবার খবর, নিজের জন্মস্থান পিরোজপুর জেলার মাছিমপুরের আল হেরা জামে মসজিদ কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন জায়েদ খান। বেশ উচ্ছ্বাস নিয়ে আজ বুধবার বিকেলে এনটিভি অনলাইনকে জায়েদ খান এ তথ্য নিশ্চিত করেছেন।

Advertisements

আর উচ্ছ্বসিত হওয়াও স্বাভাবিক। কারণ, এর সঙ্গে জড়িয়ে আছে তাঁর বাবার স্মৃতি। মসজিদ কমিটির সভাপতি নির্বাচিত হওয়া প্রসঙ্গে জায়েদ খান এনটিভি অনলাইনকে বলেন, ‘আমি খুবই আবেগাপ্লুত ও খুশি। বাবার অসম্পন্ন কাজগুলো… সবাই বলে আল্লাহর ঘরের সভাপতি আল্লাহর রহমত ছাড়া হয় না। মুরুব্বিরা বলেছেন, তোমার বাবাকে নিয়ে মিলাদ হবে, একটু এসো। আমি গেঞ্জি পরে গিয়েছিলাম। পরে আমাকে জায়নামাজ ও টুপি উপহার দিয়ে বললেন, এই মসজিদের দায়িত্ব তোমার। সাথে সাথে মাকে জানালাম। মা বললেন, তোমার বাবা ছিল, তুমি দায়িত্ব নাও।’

জায়েদ খান আরও জানিয়েছেন, ‘আমি দেখলাম মসজিদে খুব গরম, মুসল্লিদের কষ্ট হয়। বলেছি, খুব দ্রুতই দুই টনের একটি এসি (এয়ারকন্ডিশনার) আমি উপহার দেব।’

২০০৮ সালে মহম্মদ হান্‌নান পরিচালিত ‘ভালোবাসা ভালোবাসা’ সিনেমার মাধ্যমে অভিনয়জীবন শুরু করেন জায়েদ খান। তিনি বর্তমানে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

Advertisements
Drop your comments:

Leave a Reply

Your email address will not be published.