বিমানবন্দরে সোনাসহ আটক মহিউদ্দিন রিমান্ডে

টপ নিউজ বাংলাদেশ
Share this news with friends:

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে চার কেজি ২৯২ গ্রাম সোনাসহ গ্রেফতার সৌদি ফেরত মাহিন উদ্দিন নামে এক আসামির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২৭ জুলাই) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমামের আদালত রিমান্ডের এই আদেশ দেন। আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন (জিআর) শাখা এ তথ্য নিশ্চিত করেছে।

Advertisements

এদিন মামলার তদন্ত কর্মকর্তা আসামি মাহিন উদ্দিনকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করেন। তার আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত আসামির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সোমবার (২৬ জুলাই) বিকালে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এই ফ্লাইটে ঢাকায় এলে মাহিন উদ্দিন নামের ওই যাত্রীকে আটক করে ঢাকা কাস্টম হাউজ।

ঢাকা কাস্টম হাউজ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এই যাত্রীকে বোর্ডিং ব্রিজ থেকে আটক করা হয়। বিমানবন্দর কাস্টম হাউজের প্রিভেনটিভ টিম তাকে গ্রিন চ্যানেলে নিয়ে আসে। পরে তার সঙ্গে থাকা একটি হ্যান্ড ব্যাগের ভেতর থেকে স্কচটেপ দিয়ে মোড়ানো অবস্থায় ৩৭ পিস সোনার বার উদ্ধার করা হয়। পাসপোর্ট অনুসারে যাত্রীর নাম মাহিন উদ্দিন। তার বাড়ি কুমিল্লা জেলায়।

Advertisements

জানা যায়, সৌদি আরবের কিং খালিদ ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে কুমিল্লা সদরের জাকির হোসেন নামে এক পরিচিত প্রবাসী তার কাছে সোনার এই বারগুলো হস্তান্তর করে। শাহজালালে আসার পর এয়ারপোর্টের বাইরে কোনও একজনের ফোন করে সোনারবারগুলো রিসিভ করার কথা ছিল। জব্দ সোনার বাজার মূল্য প্রায় ৩ কোটি টাকা।

Drop your comments: