বিএনপি নেতা মীর হেলালের মামলা প্রত্যাহার চেয়ে দুবাইয়ে প্রতিবাদ সভা

আমিরাত সংবাদ টপ নিউজ
Share this news with friends:

বাংলাদেশ জাতীয়তাবাদী দল কেন্দ্রীয় কমিটির সদস্য ব্যারিস্টার মীর হেলালের বিরুদ্ধে মিথ্যা ভিত্তিহীন ও বানোয়াট মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সভার আয়োজন করে দুবাই-আবির বিএনপি।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি দিদারুল আলমের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন সোহেল এর সঞ্চালনায় প্রধান অতিথি ইউএই কেন্দ্রীয় বিএনপির প্রভাবশালী সদস্য নাসির চৌধুরী তার বক্তব্যে বলেন, রাষ্ট্রীয় ষড়যন্ত্রের স্বীকার ব্যারিস্টার মীর হেলাল। তিনি বলেন হেফাজতের কর্মসূচীকে রাজনৈতিক রুপ দেওয়ার জন্যই মূলত এই মামলা।

Advertisements

প্রধান বক্তার বক্তব্যে চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সহ গণশিক্ষা বিষয়ক সম্পাদক এস,এম,মোদাচ্ছের শাহ বলেন, নাশকতা নয়, জনপ্রিয়তাই ব্যারিস্টার মীর হেলালের একমাত্র অপরাধ। তিনি আরো বলেন মামলা হামলা দিয়ে ব্যারিস্টার মীর হেলালের রাজনীতি বন্ধ করা যাবেনা। নাশকতা নয়, উদার  গণতান্ত্রিক রাজনীতিতে বিশ্বাসী ব্যারিস্টার মীর হেলালের সারাদেশের ধারাবাহিক রাজনৈতিক কর্মসূচি সহ চট্টগ্রাম তথা হাটহাজারীর আপামর জনতার ভালবাসা ও সাংগঠনিক দক্ষতা ও বিচক্ষণতায় ঈর্ষান্বিত হয়ে আজকের এই মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন মামলা করেছে সরকার।

মাওলানা আব্দুর রহিমের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু করে অনুষ্টানে উদ্বোধনী বক্তব্য রাখেন মোঃ জাকারিয়া রাশেদ, বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রেখেছেন চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সহ তথ্য ও গবেষণা সম্পাদক মুজিবুল হক মঞ্জু, দুবাই বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি জামাল উদ্দিন, আবির বিএনপির সাবেক সভাপতি আজিম উদ্দিন তালুকদার, দুবাই বিএনপির সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির সুমন, উপদেষ্টা মোহাম্মদ শহিদুল্লাহ, দুবাই ফোরামের সহ সভাপতি আবু তৈয়ব, আবির বিএনপির সাংগঠনিক সম্পাদক কাইছার,  জিয়াউর রহমান ফাউন্ডেশনের (আমিরাত) সহ সভাপতি সাইফুল ইসলাম, দুবাই জিয়া পরিষদের সাধারণ সম্পাদক জি,এম,সাইফুল, আনোয়ারা ফোরামের সভাপতি ভি,পি ইলিয়াস আজম, ছাত্রনেতা এনামুল হক,  মোহাম্মদ হাশেম, এরশাদ, ওসমান, আঃসাত্তার, জয়নাল আবেদিন, সিরাজ, মোস্তাফিজুর রহমান, ইকবাল, আমির আরমান সহ বক্তারা অনতিবিলম্বে ব্যারিষ্টার মীর হেলালসহ নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও গ্রেপ্তারকৃতদের মুক্তির দাবী জানিয়েছেন।

Drop your comments: