March 4, 2024, 4:07 am
সর্বশেষ:
ভুতের আড্ডায় প্রশাসনের অভিযান, আপত্তিকর অবস্থায় জোড়ায় জোড়ায় কপোত কপোতি আটক কুড়িগ্রাম আদর্শ পৌর বাজারকে অনিয়ম ও দুর্নীতিমুক্ত করতে রেজিস্ট্রেশন একান্ত দরকার শরণখোলায় বয়লার মুরগীর চিকেন খেয়ে ভাইরাস আক্রান্ত হয়ে শিশুর মৃত্যু বানিয়াচংয়ে জাতীয় ভোটার দিবস পালিত নতুন ৭ প্রতিমন্ত্রী কে কোন মন্ত্রণালয়ে বেইলি রোডের আগুনে নিহত এড.আতাউর রহমান শামিম এর দাফন সম্পন্ন ফরিদপুরের নগরকান্দায় কুকুরের কামড়কে কেন্দ্র করে সংঘর্ষ আহত -১০ বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হমলা লুটপাট ফরিদপুরের নগরকান্দায় কুকুরের কামড়কে কেন্দ্র করে সংঘর্ষে আহত -১০ শ্রীমঙ্গলে ১বছর ধরে সড়কটির বেহাল দশা, চলাচলে অতিষ্ঠ জনজীবন মোরেলগঞ্জে জাতীয় বীমা দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা অনুষ্ঠিত

বাংলাদেশ প্রেসক্লাব ইউএইর নেতৃবৃন্দকে রংপুর পুলিশের সংবর্ধনা

  • Last update: Saturday, December 31, 2022

সংযুক্ত আরব আমিরাতের বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি ও সেক্রেটারিসহ বহির্বিশ্বে বাংলাদেশি গণমাধ্যমে কর্মরত ৭ সাংবাদিক ও ১ জন চলচ্চিত্র নির্মাতাকে সংবর্ধনা দিয়েছে রংপুর মেট্রোপলিটন পুলিশ (আরপিএমপি)। প্রবাসী সাংবাদিকদের ‘স্বদেশ সফর’ কর্মসূচির অংশ হিসেবে রংপুর ভ্রমণে গেলে সেখানে তাদের এই সংবর্ধনা দেওয়া হয়। সরকারি কোন সংস্থা থেকে প্রবাসী সাংবাদিকদের সম্মাননা জানানো এবারেরই প্রথম।

শুক্রবার (৩০ ডিসেম্বর) রংপুর মেট্রোপলিটন পুলিশের সদর দপ্তরে তাদের সংবর্ধনা স্মারক তুলে পুলিশ কমিশনার নুরেআলম মিনা ।

সংবর্ধিতরা হলেন – সংযুক্ত আরব আমিরাতের বাংলাদেশ প্রেস ক্লাব সভাপতি শিবলী আল সাদিক, সংযুক্ত আরব আমিরাতের বাংলাদেশ প্রেস ক্লাব সাধারণ সম্পাদক কামরুল হাসান জনি, পর্তুগাল বাংলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. রাসেল আহম্মেদ, ইউরোপ-বাংলাদেশ প্রেস ক্লাবের (ইতালি) সহ সভাপতি আঁখি সীমা কায়সার, সৌদি আরব বাংলাদেশ সাংবাদিক ফোরামের আহবায়ক সাগর চৌধুরী, ওমান প্রবাসী সাংবাদিক মাহফুজ আনাম, চলচ্চিত্র নির্মাতা ও আলোকচিত্রশিল্পী (কানাডা) নাদিম ইকবাল, মালয়েশিয়া বাংলা প্রেস ক্লাবের সহ সভাপতি আশরাফুল মামুন।

এর আগের প্রবাসীদের নানাবিধ সমস্যা সমাধানকল্পে পুলিশের ভূমিকা আরো জোরালো করতে ‘প্রবাসী সহায়তা ডেস্ক’ উদ্বোধন করে রংপুর মেট্রোপলিটনের পুলিশ। এই সহায়তা ডেস্কের সেবা যথাযথভাবে পৌঁছে দিতে পুলিশের সকল পর্যায়ের কর্মকর্তাদের তাগাদা দেন রংপুর মেট্রোপলিটনের পুলিশ কমিশনার নুরেআলম মিনা।

বক্তব্যে সাংবাদিকরা বলেন, প্রবাসীরা ভালোবাসা চায়। যেকোনো সমস্যায় পুলিশকে পাশে চায়। তাদের নিজেদেরকে মানসিক দুশ্চিন্তামুক্ত রাখার জন্য পরিবার ও সম্পত্তির নিরাপত্তা চায়, যেখানে মুখ্য ভূমিকা পালনকারীদের মধ্যে পুলিশ অন্যতম। এ জন্য তারা রংপুর মেট্রোপলিটন পুলিশ এর এই মহতী উদ্যোগকে সাধুবাদ জানান।

তারা বলেন, রংপুর অঞ্চলে প্রবাসীদের সংখ্যা অনেক কম হলেও রংপুর মেট্রোপলিটন পুলিশ এর এই উদ্যোগ এ অঞ্চলের মানুষকে রেমিট্যান্স যোদ্ধা হিসেবে দেশের অর্থনীতিতে অবদান রাখতে অনুপ্রাণিত করবে।

প্রবাসী সাংবাদিকদের সম্মাননা দেওয়ার এমন দৃষ্টান্তমূলক উদ্যোগের জন্য রংপুর মেট্রোপলিটন পুলিশের প্রতি কৃতজ্ঞতা জানান তারা।

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার আবু বক্কর সিদ্দিকের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- ‘স্বদেশ সফর’ এর আয়োজক প্রবাসভিত্তিক অনলাইন নিউজ পোর্টাল ‘আকাশযাত্রার প্রধান সম্পাদক এজাজ মাহমুদ, রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মো. সায়ফুজ্জামান ফারুকী, রংপুর জেলা কর্মসংস্থান ও জনশক্তি অধিদপ্তরের সহকারী পরিচালক আমেনা পারভিন, উপ-পুলিশ কমিশনারবৃন্দ, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারবৃন্দ, সহকারী পুলিশ কমিশনারবৃন্দ এবং সকল থানার অফিসার ইনচার্জবৃন্দ (ওসি) ।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC