চার ঘন্টা দাঁড়িয়ে থেকে ভাঙা রাস্তা মেরামত করলেন উপজেলা চেয়ারম্যান

জেলা সংবাদ টপ নিউজ বাংলাদেশ
Share this news with friends:

আজিজুর রহমান দুলালঃ গত ১০ জুন (বৃহস্পতিবার) ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার ব্যস্ততম সড়কের মধ্যে অন্যতম একটি সড়ক আলফাডাঙ্গা-গোপালপুর বাজার আঞ্চলিক সড়ক। গোপালপুর বাজারে ঢুকতেই রাস্তার কার্পেটিং উঠে গিয়ে ছোট বড় গর্থে পরিনত হয়েছে। একটু বৃষ্টি নামলেই পানি জমে থাকে। পতি নিয়ত চলাচলকারী অটোরিকশা, ভেনগাড়ী,দুর্ঘটনার শিকার হয়।

মানুষের ভোগান্তি দেখে চার ঘন্টা দাড়িয়ে থেকে নিজ উদ্যোগে রাস্তা সংস্কার এবং ভাঙা রাস্তা মেরামত করলেন আলফাডাঙ্গা উপজেলা চেয়ারম্যান এ কে এম জাহিদুর হাসান জাহিদ।

Advertisements

আঞ্চলিক সড়কটি ভারী বর্ষণ হলেই বিভিন্ন স্থানে গর্তের সৃস্টি হয়। এতে করে রাস্তাটি ঝুঁকিপূর্ণ হয়ে পড়ে। তাই রাস্তাটি সংস্কারের উদ্যোগ নেন উপজেলা চেয়ারম্যান এ কে এম জাহিদুর হাসান জাহিদ।

উপজেলা চেয়ারম্যান জানান,
আলফাডাঙ্গার বিভিন্ন রাস্তার অবস্থা খুবই খারাপ দশা।কিছু কিছু রাস্তা চলাচলের অযোগ্য হয়ে পড়ায় মানুষের ভোগান্তি বেড়েছে।তবে তিনি আরও জানান,এই রাস্তাটি সংস্কারের জন্য টেন্ডার প্রক্রিয়াধীন। অচিরেই টেন্ডার হয়ে যাবে। আপাতত মানুষের দুর্ভোগ কমানোর জন্য ইটের খোয়া, রাবিশ ও বালুর সমন্বয়ে এ রাস্তা সংস্কার করে দেয়া হলো।

এ বিষয়ে এ সড়ক দিয়ে যাতায়াতকারী লোকজন জানান, সমাজে উপজেলা চেয়ারম্যানের মত অনেক লোক রয়েছেন। কিন্তু তারা মানুষের কল্যানের কথা ভাবেন না।শুধু নির্বাচন আসলেই এলাকায় আনাগোনা দেখা যায়। অটোরিকশা চালক, চর নওয়া পাড়া গ্রামের নুর আলম মোল্লা জানান, আলফাডাঙ্গা -গোপালপুর আঞ্চলিক সড়ক খুবই ব্যস্ততম রাস্তা। মানুষের ভোগান্তির কথা ভেবে এগিয়ে এসেছেন আমাদের উপজেলা চেয়ারম্যান। তার এই মহান কাজের জন্য আমরা তাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

Advertisements
Drop your comments: