গৃহকর্মী নির্যাতন মামলায় জামিন পেলেন অভিনেত্রী একা

টপ নিউজ বিনোদন
Share this news with friends:

গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে দায়েরকৃত মামলায় জামিন পেয়েছেন চলচ্চিত্র অভিনেত্রী একা। আজ রোববার মহানগর হাকিম মামুনুর রশীদ তার জামিন আদেশ দেন। এর আগে মাদক মামলায়ও জামিন পাওয়ায় তার মুক্তিতে বাধা নাই।

আদালতের নিবন্ধন কর্মকর্তা পুলিশের সহকারী উপপরিদর্শক তোজাম্মেল হক দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেন।

Advertisements

গত ৩১ জুলাই রাজধানীর হাতিরঝিল এলাকায় একার বাসা থেকে তাকে আটক করে পুলিশ।

ওই দিন বিকেলে ৯৯৯-এ ফোন পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। সেখান থেকে গৃহকর্মীকে উদ্ধার করে এবং চিত্রনায়িকা একাকে আটক করে থানায় নিয়ে আসে।

ওই গৃহকর্মীর পরিবারের উদ্ধৃতি দিয়ে হাতিরঝিল থানার পরিদর্শক (অপারেশন) গোলাম আজম দ্য ডেইলি স্টারকে জানিয়েছিলেন, নির্যাতনের শিকার গৃহকর্মীকে হাতে ও মাথায় ভারি কোনো বস্তু দিয়ে আঘাত করা হয়েছে।

Advertisements

গৃহকর্মীর স্বামী রফিকুল ইসলাম জানিয়েছিলেন, তার স্ত্রী একাসহ ওই এলাকার কয়েকটি বাড়িতে গৃহকর্মী হিসেবে কাজ করেন। তিনি বিকেলে একার বাড়িতে কাজ করতেন। কিন্তু, অভিনেত্রী ৩১ জুলাই সকালে তার বাড়িতে ডাকেন। সেখানে পৌঁছানোর সঙ্গে সঙ্গে তাকে সারা দিন তার জন্য কাজ করতে বলেন একা।

রফিকুল ইসলাম দাবি করেন, ‘আমার স্ত্রী সারা দিন কাজ করতে অস্বীকার করে বলেছিল, আমাকে অন্য বাড়িতেও যেতে হবে। আমার স্ত্রীকে দিয়ে আর কাজ করাব না। এক মাসের বেতন দিলেও দুই মাসের পাঁচ হাজার টাকা বাকি ছিল। সেই টাকা চাওয়ায় ইট দিয়ে আমার স্ত্রীর বাম হাতে ও মাথায় আঘাত করে।’

একাকে গ্রেপ্তারের পর হাতিরঝিল থানার পরিদর্শক (তদন্ত) মহিউদ্দিন ফারুক জানান, একার বাড়িতে অভিযানে পাঁচ পিস ইয়াবা, কিছু গাঁজা ও অর্ধেক বোতল মদ উদ্ধার করা হয়েছে।

এর প্রেক্ষিতে একার নামে গৃহকর্মীর ওপর নির্যাতন এবং মাদক রাখার অপরাধে দুটি মামলা হয়।

Advertisements
Drop your comments: