April 20, 2024, 6:13 pm
সর্বশেষ:
লোহাগাড়া সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি জব্বার ফিরোজ, সম্পাদক জাহেদ আমিরাতে বন্যায় ক্ষতিগ্রস্ত প্রবাসীদের খবর নিতে পরিদর্শনে মিশন কর্মকর্তারা রামপালে গাঁজাসহ তিন মাদক কারবারি আটক বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে সম্পর্ক আরও বৈচিত্র্যময় করার আহ্বান গোয়েন্দা পুলিশের অভিযানে ১৩ জুয়াড়িকে আটক মিয়ানমার থেকে আরও ১৩ বিজিবি সদস্য বাংলাদেশে বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা

সুন্দরবনে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে চার ভারতীয় জেলে আটক

  • Last update: Sunday, August 22, 2021

সুন্দরবনে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে মাছ ধরা জাল ও ট্রলারসহ ভারতীয় চার জেলেকে আটক করা হয়েছে। সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের পুষ্পকাটি টহল ফাঁড়ি এলাকার পাকড়াতলী চর থেকে বন বিভাগের সদস্যরা তাদের আটক করেন। শনিবার রাতে আটকের পর রবিবার সকাল ১০টায় বন মামলা দিয়ে তাদের আদালতে পাঠানো হয়েছে।

আটক জেলেরা হলো– ভারতের উত্তর চব্বিশ পরগণা জেলার বাসন্তী পার্বতীপুর ২নং স্কিমের বঙ্কিম মণ্ডলের ছেলে বিকাশ মণ্ডল, ঝড়খালী বাসন্তীর বিবেকানন্দ পল্লী অংশের প্রফুল্ল মণ্ডলের ছেলে শিকদার কৃষ্ণ (৪৫), ঝড়খালী বাজার বাসন্তীর সুধীর সরদারের ছেলে অলোক সরদার (৩৮) এবং একই গ্রামের ধীরেন সরদারের ছেলে গুরুদাস সরদার (৪৪)।

বুড়িগোয়ালিনী স্টেশন কর্মকর্তা সুলতান আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, আটক ভারতীয় জেলেরা অবৈধভাবে অনুপ্রবেশ করে নানা কৌশলে দীর্ঘদিন বাংলাদেশের সুন্দরবন এলাকায় অবৈধভাবে বনজ সম্পদ আহরণ করে যাচ্ছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC