July 1, 2022, 10:54 pm

আলফাডাঙ্গায় অনির্দিষ্টকালের জন্য ট্রলি চলাচল নিষিদ্ধ করলো প্রশাসন

  • Last update: Wednesday, August 11, 2021

আজিজুর রহমান দুলালঃ বেপরোয়া ভাবে ট্রলি চলাচলের কারণে রাস্তা নষ্ট হওয়ায় ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ওয়াহিদুজ্জামান গত বুধবার অনির্দিষ্টকালের জন্য আলফাডাঙ্গা উপজেলায় ট্রলি চলাচলের উপর নিষিদ্ধ একটি বিজ্ঞপ্তি জারি করেছেন।

তিনি বিজ্ঞপ্তিতে জানান, ট্রলিমালিকরা ব্যবসায়িক কাজের জন্য কৃষিকাজে ব্যবহৃত ট্রাক্টরকে পরিবর্তন করে ট্রলি বানিয়ে ব্যবসায়িক কাজে ব্যবহার করছেন।এতে করে মাটি,ইঁট,বালু,ভারী মালামাল বহন করে রাস্তা ভেঙে চলাচলের জন্য অউপযোগী করে তুলেছে। অপ্রাপ্ত বয়স্ক ছেলেদের দিয়ে ট্রলি চালাচ্ছে। প্রতিনিয়তো ঘটছে দূর্ঘটনা।স্থানীয় জণসাধারণের নিকট থেকে ট্রলি বন্ধের ব্যাপারে থানায় অনেক অভিযোগ আছে। ট্রলি মালিকদের অনেক বার বার সতর্ক্য করেও কোন কাজে আসছে না।

Advertisements

ঐ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, ১১ই আগষ্ট বুধবার থেকে এই আদেশ কার্যকর হবে। আদেশ অমান্য করলে গাড়ি বাজেয়াপ্তসহ ক্ষতিসাধনের জন্য যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আলফাডাঙ্গা থানার ওসি মোহাম্মদ ওয়াহিদুজ্জামান সংবাদিকদের বলেন, আমরা প্রত্যেক ট্রলি মালিকদের এরকম একটি বিজ্ঞপ্তি স্বরুপ চিঠিঢছ দিয়েছি।কারন অনেক বার সতোর্ক করার পরও তারা মানছে না।তাই অনেকটা বাধ্য হয়েই এই সিদ্ধান্ত নিয়েছি।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC