March 29, 2024, 10:47 am

চিকিৎসককে হত্যার হুমকি যুবলীগ নেতার

  • Last update: Wednesday, August 11, 2021

নেত্রকোণার মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক একেএম রিফাত সাঈদকে হত্যার হুমকি দিয়েছেন স্থানীয় যুবলীগ নেতা ইমরান হোসেন। জানা গেছে, ইমরান হোসেন মদন উপজেলা যুবলীগের উপ-প্রচার সম্পাদক।

এদিকে জীবনের নিরাপত্তা চেয়ে ডাক্তার রিফাত সাঈদ গতকাল মঙ্গলবার (১০ আগস্ট) মদন থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন বলে জানা গেছে।

স্থানীয় ও জিডি সূত্রে জানা যায়, যুবলীগ নেতা ইমরান হোসেন কাগজপত্র সত্যায়িত করার জন্য সম্প্রতি মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক রিফাত সাঈদের কাছে যান। কাগজপত্র সঠিক না থাকায় সত্যায়িত করতে অপারগতা প্রকাশ করেন চিকিৎসক রিফাত সাঈদ।

এরপর থেকে বিভিন্ন সময়ে ইমরান হোসেন রিফাত সাঈদকে দেখে নেওয়ার হুমকি দিয়ে আসছেন।
গতকাল মঙ্গলবার (১০ আগষ্ট) পৌরসভার মহিউদ্দিন মার্কেটের সামনে ডাক্তার রিফাক সাঈদকে পেয়ে মারপিট করতে উদ্যত হয় ইমরান হোসেন। পরে ডাক্তার রিফাত সাঈদকে হত্যা করে লাশ গুম করার হুমকি দিয়ে চলে যান ইমরান।

এরপরই জীবনের নিরাপত্তা চেয়ে ডাক্তার এ কে এম রিফাত সাঈদ মদন থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

এ ব্যাপারে জানতে চাইলে যুবলীগ নেতা ইমরান হোসেন পাল্টা অভিযোগ করে বলেন, আমাকে দেখে ডাক্তার রিফাত সাঈদ সরকারের বিভিন্ন কর্মকান্ড ও রাজনীতি নিয়ে কটাক্ষ করছে। আমি যুবলীগের উপ-প্রচার সম্পাদক হিসাবে এর প্রতিবাদ করেছি। এ সময় রিফাত সাঈদ আমাকে দেখে নেয়ার হুমকি দিয়েছে।

মদন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ হাছানুল হোসেন জানান, ডাক্তার রিফাত সাঈদকে প্রাণনাশের হুমকির বিষয়টি খুবই দুঃখজনক। বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আলম জানান, এ বিষয়ে ডাক্তার এ কে এম রিফাত সাঈদ মদন থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC