May 1, 2024, 2:42 am
সর্বশেষ:
রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত সাংবাদিকদের সাথে বান্দরবানে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় সভা রামপালে ট্রাক চাপায় ভ্যানচালকসহ নিহত-৩ লোহাগাড়া চরম্বায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় করেন ধর্মপ্রান মুসল্লিরা

কিশোরী ধর্ষণ, ২ ধর্ষক আটক

  • Last update: Tuesday, July 21, 2020

বড়াইগ্রামে কিশোরী গণধর্ষণ মামলায় স্বপন আলী ও শাহাদৎ হোসেন নামে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। সোমবার বড়াইগ্রাম উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ের এক প্রেসব্রিফিংয়ে এই তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা।

প্রেসব্রিফিংয়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের, মীর আসাদুজ্জামান, ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আনারুল ইসলাম সহ পুলিশ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ। প্রেসব্রিফিংয়ে পুলিশ সুপার জানান, গত ১৭ই জুলাই সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ১৩ বছরের এক কিশোরী মেয়ে বাবার উপর অভিমান করে একই উপজেলার মানিকপুর গ্রামে নানার বাড়িতে যাওয়ার জন্য বের হয়। পরে ভ্যানযোগে রাত সাড়ে ৯টার দিকে উপজেলার রয়না ফিলিং স্টেশনের পাশে পৌঁছালে ভ্যানচালক সহ তিনজন তাকে জোর করে ধরে একটি কলা বাগানে নিয়ে গিয়ে গণধর্ষণ করে ফেলে রেখে পালিয়ে যায়। পরে মেয়েটি নিজেই বাড়িতে ফিরে গিয়ে পরিবারের সদস্যদের ঘটনাটি জানায়। এরপর মেয়েটির মা বাদী হয়ে অজ্ঞাত তিনজনকে অভিযুক্ত করে বড়াইগ্রাম থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর ডিবি পুলিশের টিম সহ থানা পুলিশ বিভিন্ন স্থানে ধর্ষক স্বপন আলী ও শাহাদৎ হোসেনকে গ্রেপ্তার করে। পরে গ্রেপ্তারকৃতদের নারী ও শিশু নির্যাতন আদালতে উপস্থাপন করলে তারা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। অপর অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC