May 1, 2024, 1:13 am
সর্বশেষ:
রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত সাংবাদিকদের সাথে বান্দরবানে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় সভা রামপালে ট্রাক চাপায় ভ্যানচালকসহ নিহত-৩ লোহাগাড়া চরম্বায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় করেন ধর্মপ্রান মুসল্লিরা

ওমানে বাড়ছে আক্রান্ত, বাংলাদেশে ফ্লাইট পরিচালনা অনিশ্চয়তায়

  • Last update: Friday, July 3, 2020

ওমানে দিনেদিনে বেড়েই চলেছে করোনায় আক্রান্তের সংখ্যা। অধিকাংশ আক্রান্ত হচ্ছেন স্থানীয়রা। দেশটিতে একদিনে ১ হাজার ৩৭৪ জনকে শনাক্ত করা হয়েছে।

নতুন আক্রান্তদের মধ্যে ৮৩৯ জন ওমানি নাগরিক ও ৫৩৫ জন প্রবাসী।দেশটিতে এখন পর্যন্ত আক্রান্ত হয়েছে ৪৩ হাজার ৯২৯ জন। মোট সুস্থ হয়েছেন ২৬ হাজার ১৬৯ জন।আজকে ৫ জনের মৃত্যুসহ মোট মারা গেছে ১৯৩ জন। শুক্রবার ওমানের স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। এদিকে দেশের অভ্যন্তরীন রুটে ফ্লাইট পরিচালনা শুরু করেছে ওমান এয়ার।দেশটির পরিবহন ও যোগাযোগমন্ত্রী ডাঃ আহমেদ মোহাম্মদ আল-ফুতাইসির মতে ওমান এয়ার নিজেদের কয়েকটি অভ্যন্তরীন রুটে পুনরায় ফ্লাইট চালু করেছে।সংবাদ সম্মেলনে তিনি বলেছিলেন: “সুপ্রিম কমিটি মাসকট ও তেলক্ষেত্রের কয়েকটি বিমানবন্দর এবং কয়েকটি অভ্যন্তরীণ রুটে বাণিজ্যিক ফ্লাইট চালু করেছে।

”বুধবার ওমান এয়ারের পাশাপাশি সালামএয়ারের ফ্লাইটগুলি মাসকট থেকে মারমুল এবং কার্ন অ্যালান বিমানবন্দরে ফ্লাইট পরিচালনা শুরু করেছে।ওমান অভ্যন্তরীন রুটে ফ্লাইট পরিচালনা শুরু করার পর আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করবে বলে ধারনা করা হচ্ছিলো। আন্তর্জাতিক ফ্লাইট চালু করলে বাংলাদেশে ছুটিতে এসে আটকে পরা ওমান প্রবাসীরা ওমানে ফেরার সুযোগ পেত।কিন্তু দেশটিতে ক্রমেই বেড়ে চলেছে করোনায় আক্রান্তের সংখ্যা। আর তাতেই অনিশ্চয়তায় পড়েছে বাংলাদেশে ফ্লাইট পরিচালনা।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC