October 18, 2024, 8:15 pm
সর্বশেষ:
বঙ্গোপসাগরের বাংলাদেশ জলসীমা থেকে ৩টি ফিশিং ট্রলারসহ ৪৮ভারতীয় জেলে আটক অর্থের অভাবে বন্ধের পথে উদ্ভাবক মিজানের ফ্রি মডেল মাদরাসা ‘ফ্রি খাবার বাড়ি’ ও এতিমখানা বৈষম্য বিরোধী ছাত্র সমাজের বান্দরবানে সংবাদ সম্মেলন সোনারগাঁয়ে কবরস্থানের জমি বিক্রির প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন সাংবাদিক সংগঠনের অফিস দখলে নিয়ে ব্যক্তিগত অফিস বানালেন বিএনপি নেতা হাসান সাতক্ষীরায় মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়ম ও দূনীতির অভিযোগ ভারতে পালানোর সময় শেরপুর জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক চন্দ্রপাল আটক ইসলামী অর্থনীতি বিকাশে কাজ করছে জেনিথ ইসলামী লাইফ: কামালুদ্দিন জাফরী আলফাডাঙ্গা প্রেসক্লাবের নব-নির্বাচিত কার্যনিবাহী কমিটির পরিচিতি ও অভিষেক অনুষ্ঠান চোরাইপথে ভারতীয় শাড়িসহ সিএনজি আটক 

বৈষম্য বিরোধী ছাত্র সমাজের বান্দরবানে সংবাদ সম্মেলন

  • Last update: Friday, October 18, 2024

বাসুদেব বিশ্বাস, বান্দরবান: বান্দরবানকে সুন্দরভাবে সাজাতে এবং সকল ক্ষেত্রে দুনীর্তি মুক্ত করে একটি নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে বান্দরবানে বৈষম্য বিরোধী ছাত্র সমাজের পক্ষ থেকে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১৮ অক্টোবর) সকালে বান্দরবান প্রেসক্লাবের হলরুমে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় সংবাদ সম্মেলনে বৈষম্য বিরোধী ছাত্র সমাজের নেতৃবৃন্দ, বিভিন্ন বিদ্যালয় ও বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থী এবং বান্দরবানে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে বৈষম্য বিরোধী ছাত্র সমাজের নেতৃবৃন্দরা বলেন, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ পুর্ণগঠন না হওয়ায় জেলা পরিষদের কার্যক্রম স্থবির হয়ে পড়েছে আর এতে সাধারণ জনগণ স্বাভাবিক সেবা থেকে বঞ্চিত হচ্ছে। এসময় নেতৃবৃন্দরা আরো বলেন, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের আওতায় ২৮টি ন্যাস্ত বিভাগ রয়েছে তবে বান্দরবান জেলা পরিষদের চেয়ারম্যান ও সদস্যরা বর্তমানে পলাতক থাকায় এই বিভাগ গুলোর কর্মকান্ড ব্যাহত হচ্ছে।

এসময় বক্তারা আরো বলেন, প্রশাসনে তৎকালীন ফ্যাসিবাদী স্বৈরশাসকের নিয়োগকৃত বিভিন্ন গুরুত্বপূর্ন পদে অধিষ্ঠিত দলীয় দোসরারা এখনোও বহাল তবিলতে থাকায় তারা বর্তমান সরকারকে বির্তকিত করতে বিভিন্নভাবে ষড়যন্ত্র করছে। এসময় নেতৃবৃন্দরা, সাংবাদিকসহ সাধারণ জনগণের সার্বিক সহযোগিতা কামনা করেন এবং একটি সুন্দর বাংলাদেশ গড়তে বৈষম্য বিরোধী ছাত্র সমাজের পাশে ঐক্যবদ্ধভাবে থাকার আহবান জানান।

সংবাদ সম্মেলনে বৈষম্য বিরোধী ছাত্র সমাজের বান্দরবান জেলা প্রতিনিধি আসিফ ইকবাল, মুহাম্মদ মুসা, হাবিব আল মাহমুদ, আশরাফুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাবেক সাধারণ সম্পাদক মিনারুল ইসলামসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা এবং বৈষম্য বিরোধী ছাত্র সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC