October 22, 2024, 4:38 pm
সর্বশেষ:
বেনাপোল স্থলবন্দর রেলওয়ে স্টেশন পরিদর্শন করেছেন বাংলাদেশ রেলওয়ে স্টেশনের কর্মকর্তা আলফাডাঙ্গায় নাজমা ক্লিনিকে পাঁচ সন্তানের জন্ম দিলেন দুই মা মৌলভীবাজার জেলা “জিয়া মঞ্চ” আহ্বায়ক কমিটি গঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট বান্দরবান জেলা কমিটির কর্মী সম্মেলন কর্ণফুলীর আমাতুল্লাহ আরজু চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ সহঃ প্রাথঃ শিক্ষা কর্মকর্তা বান্দরবানে সেবাইতদের দক্ষতায় প্রশিক্ষণ শুরু চট্টগ্রাম নগর ও বিভিন্ন উপজেলায় ভ্রাম্যমান আদালতের অভিযান, জরিমানা ২ লক্ষাধিক মাল্টা চাষে আগ্রহী মৌলভীবাজারের চাষীরা কুড়িগ্রামের উলিপুরে পথসভা ও ৩১ দফা লিফলেট বিতরণ করলেন নুরুল ইসলাম নয়ন আলফাডাঙ্গার পৌরসভার অবহেলিত রাস্তার স্থায়ী সমাধান চায় এলাকাবাসী

মৌলভীবাজারে এমপিসহ ১৫০ জনকে আসামি করে মামলা

  • Last update: Thursday, August 15, 2024

তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধি:মৌলভীবাজারে গত ৪ঠা আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কর্মসূচিতে বাঁধা ও হামলার ঘটনায় সাবেক এমপিসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের ১৫০ জন নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। মামলায় অজ্ঞাত হিসেবে আসামি করা হয়েছে আরও ২০০ জনকে।

গতকাল বুধবার (১৪ই আগস্ট) রাতে মৌলভীবাজার মডেল থানায় বাদী হয়ে এ মামলা দায়ের করেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের জেলা সমন্বয়ক আব্দুল কাদির তালুকদার। সমন্বয়ক আব্দুল কাদির তালুকদার জানান, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গত (৪ঠা আগস্ট) জেলা সদরে সাধারণ শিক্ষার্থীরা একটি শান্তিপূর্ণ মিছিল বের করে। এ সময় সাবেক এমপির নির্দেশে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা তাদেরকে বাঁধা দেয়। একপর্যায়ের হামলা চালিয়ে সবাইকে ছত্রভঙ্গ করে শিক্ষার্থীদের মারধর করে। তিনি জানান, গতরাতে থানায় সাবেক এমপি জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি নেছার আহমদসহ হামলায় জড়িত ১৫০ জন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। এ সময় মামলায় আরও ২০০ জনকে অজ্ঞাত করে রাখা হয়। মৌলভীবাজার মডেল থানার ওসি কেএম নজরুল ইসলাম, মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। আমরা অভিযান পরিচালনা করছি।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC