May 6, 2024, 1:46 am
সর্বশেষ:
মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত

পঞ্চগড়ে শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

  • Last update: Monday, December 5, 2022

মোহাম্মদ মিলন আকতার, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ পঞ্চগড়ে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করলেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও বালিয়াডাঙ্গী উপজেলা জাতীয় পার্টির সভাপতি নুরুন নাহার বেগম ।এ সময় উপস্থিত ছিলেন পঞ্চগড় জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান জনাব মোঃ আবু সালেহ, মোহাম্মদ আলম হোসেন সাধারণ সম্পাদক জাতীয় যুব সংহতি বালিয়াডাঙ্গী উপজেলা শাখা , মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পলাশ সাংগঠনিক সম্পাদক জাতীয় যুব সংগতি বালিয়াডাঙ্গী উপজেলা শাখা , মোহাম্মদ মিলন আকতার আহবায়ক জাতীয় ছাত্র সমাজ বালিয়াডাঙ্গী উপজেলা শাখা প্রমুখ ।

নুরুন নাহার বেগম বলেন, বাংলাদেশের উত্তর বঙ্গের জেলা ঠাকুরগাঁও, দিনাজপুর, পঞ্চগড়ে শীতের ও ঠান্ডা তীব্রতা সব সময় বেশি । এই প্রান্তিক জনগোষ্ঠীর ঠান্ডা লোঘবের জন্য এই সামান্য উপহার বরাবরই আমার থাকে । আমি আমার মরহুম পিতা বদিউজ্জামান চেয়ারম্যান এর মত জনগণের সেবক হয়ে বাঁচতে চাই । জাতীয় পার্টির নেতাকর্মীরা জনগণের সেবার জন্য আমাকে অনুপ্রেরণা যোগান ।
এ সময় তিনি আরো বলেন, মরহুম পল্লীবন্ধু হুইসেন মোহাম্মদ এরশাদের হাত ধরেই আমি জাতীয় পার্টিতে এসেছি । মরহুম এরশাদ যেমন দেশের জন্য সব কিছু বিলিয়ে দিয়েছেন আমিও আমার জায়গা থেকে মানুষের কল্যাণের জন্য আজীবন কাজ করে যেতে চাই । জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের এমপি আমাকে ঠাকুরগাঁও- ২ আসনে নির্বাচনের জন্য চূড়ান্ত মনোনীত করেছেন । আমি যদি ঠাকুরগাঁও -২ আসন থেকে নির্বাচিত হতে পারি নিজের জন্য নয় জনগণের জন্য কিছু করে যেতে পারবো । জনগণের ভালোবাসায় আমার অনুপ্রেরণা । তাই আগামী সংসদ নির্বাচনে জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবে এটাই যেন এখন জনগণের প্রতিশ্রুতি ।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC