May 6, 2024, 6:26 pm
সর্বশেষ:
মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত

দুবাইয়ে বাংলাদেশ কনস্যুলেটের বই মেলা এক মাস পেছানো হলো

  • Last update: Thursday, May 19, 2022

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে তিন দিনব্যাপী বাংলাদেশ বইমেলা ও বৈশাখী উৎসবের সময় পরিবর্তন করা হয়েছে। ২৭ মে থেকে ২৯ মে এর পরিবর্তে মেলা অনুষ্ঠিত হবে আগামী ২৪ থেকে ২৬ জুন।

বৃহস্পতিবার ( ১৯ মে) এক বিজ্ঞপ্তির মাধ্যমে বইমেলা ও বৈশাখী উৎসবের সময় পুনঃনির্ধারণের বিষয়টি অবগত করে দুবাইস্থ বাংলাদেশ কনস্যুলেট।

বিজ্ঞপ্তিতে বইমেলা ও বৈশাখী উৎসবে স্টল বরাদ্দের জন্য আগ্রহী প্রতিষ্ঠান ও ব্যক্তিদের আগামী ১৫ জুন বিকাল ৪টা পর্যন্ত ই-মেইলের মাধ্যমে স্টল বরাদ্দের আবেদন করতে পারবেন বলে উল্লেখ করা হয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC