May 12, 2024, 8:30 am
সর্বশেষ:
আমিরাতে কুলাউড়া ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন তুলা চাষ বৃদ্ধির লক্ষ্যে বান্দরবানে কৃষক সমাবেশ ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য করার দাবির প্রতীকী ভোটে প্রস্তাব পাস চট্টগ্রামের লোহাগাড়ায় যুবদল নেতা মুসলিম উদ্দিন গ্রেপ্তার বান্দরবানে ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের বীজ ও সার বিতরণ উপজেলা নির্বাচনে প্রার্থী হতে ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ সাতকানিয়ার রাজিয়া হত্যার প্রধান আসামী ফারুখ র‌্যাবের হাতে গ্রেফতার মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী

আমিরাতে সোমবার ঈদঃ ঈদ জামাতের সময়সূচি

  • Last update: Saturday, April 30, 2022

সংযুক্ত আরব আমিরাতসহ মধ্যপ্রাচ্যে আজ চাঁদ দেখা যায় নি। আগামী সোমবার আমিরাতে পবিত্র ঈদ-উল- ফিতর উদযাপিত হবে। তাই আমিরাতের সাতটি প্রদেশ জুড়ে ঈদ জামাতের সময় ঘোষণা করা হয়েছে।

শুক্রবার ঈদের জামাতের সময়সূচীর ঘোষণা দেওয়া হয়। শুক্রবার আমিরাতের সকল মসজিদে মসজিদে জুমার খুতবার পর ঈদের জামাতের সময় ঘোষণা করা হয়।

জামাতের সসময়সূচী:

আবুধাবি: সকাল ৬.০৩ টা, আল আইন : সকাল ৫.৫৭ টা দুবাই:  সকাল ৬.০০, শারজাহ: সকাল ৫.৫৮ টা, আজমান : সকাল ৫.৫৮ টা, ফুজাইরাহ: সকাল ৫.৫৮ টা, উম্ম আল কুয়াইন: সকাল ৫.৫৭ টা, এবং রাস আল খাইমা: সকাল ৫.৫৬ টা৷

ঈদের জামাত সুষ্টভাবে সম্পন্ন করার জন্য বড় বড় ঈদগাহ ও মসজিদ গুলোতে স্থানীয় প্রশাসন বিশেষ ব্যবস্হা গ্রহণ করেছে। আবুধাবীতে আবুধাবীর ক্রাউন প্রিন্স ও ইউ এ আর্ম ফোর্সের ডেপুটি সুপ্রিম কমান্ডার শেখ মোহাম্মদ বিন জায়েদ আবুধাবীস্হ শেখ জায়েদ গ্রান্ড মসজিদে ঈদের নামাজ আদায় করে আল মুশরিফ প্যালেসে বিশিষ্ট ব্যক্তিবর্গেরর সাথে শুভেচ্ছা বিনিময় করবেন।

দুবাইতে- আমিরাতের প্রধানমন্ত্রী ও দুবাইয়ের শাসক শেখ মোহাম্মদ বিন রশেদ আল মকতুম দুবাইয়ের আল জাবিল মসজিদে  নামাজ আদায় করে জাবিল প্যালেসে বিশিষ্ট ব্যক্তিবর্গের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC