May 7, 2024, 1:05 am
সর্বশেষ:
সাতকানিয়ার রাজিয়া হত্যার প্রধান আসামী ফারুখ র‌্যাবের হাতে গ্রেফতার মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি

চতুর্থ দিন শেষে সুবিধাজনক অবস্থানে বাংলাদেশ

  • Last update: Tuesday, January 4, 2022

সুবিধাজনক অবস্থানে থেকে মাউন্ট মঙ্গানুই টেস্টের চতুর্থ দিন শেষ করল সফরকারী বাংলাদেশ। ৫ উইকেট হারিয়ে স্বাগতিক নিউজিল্যান্ড লিড নিয়েছে ১৭ রানের।

বে-ওভালে প্রথম ইনিংসে বাংলাদেশের চেয়ে ১৩০ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে নামে নিউজিল্যান্ড। দলীয় ২৯ রানে ১৪ করা টম ল্যাথামকে তাসকিন আহমেদ ও ৬৩ রানে ডেভন কনওয়েকে ফিরিয়ে দেন ইবাদত হোসেন। তৃতীয় উইকেটে প্রতরোধ গড়ে ৭৩ রান তোলেন রস টেইলর ও উইল ইয়াং। ৫৩তম ওভারে ৬৯ করা ইয়াং ও শুন্যতে নিকোলসকে ফিরিয়ে প্রতিরোধ ভাঙেন ইবাদত।

৫ উইকেটে ১৪৭ রান তুলে দিন শেষ করে কিউইরা। রস টেইলর অপরাজিত আছেন ৩৭ রানে।

এর আগে, তৃতীয় দিনের ৬ উইকেটে ৪০১ রান নিয়ে ব্যাটিংয়ে নেমে প্রথম ইনিংসে ৪৫৮ রানে অলআউট হয় বাংলাদেশ।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC