May 5, 2024, 7:56 am
সর্বশেষ:
মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত

বিমানবন্দরে কার্গো ভিলেজের অব্যবস্থাপনায় ক্ষুব্ধ সালমান এফ রহমান

  • Last update: Thursday, September 30, 2021

বাংলাদেশে তৈরি পোশাকের অন্যতম বৃহৎ আন্তর্জাতিক ক্রেতাপ্রতিষ্ঠানের মধ্যে আছে ইন্ডিটেক্স, এইচঅ্যান্ডএম। এ ক্রেতারাসহ অনেক ক্রেতা বাংলাদেশের বিমানবন্দরে কার্গো হ্যান্ডলিংয়ের বিড়ম্বনা নিয়ে অভিযোগ করেছে।

এ পরিপ্রেক্ষিতে গতকাল রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের কার্গো ভিলেজে ঝটিকা পরিদর্শন করেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান। সরেজমিনে সেখানকার অব্যবস্থাপনা দেখে তিনি হতাশা ও ক্ষোভ প্রকাশ করেন।

গতকাল দুপুরের পর বিমানবন্দরের কার্গো ভিলেজে পরিদর্শনের জন্য পৌঁছেন সালমান এফ রহমান।
এ সময় তৈরি পোশাক খাতের প্রতিনিধি ব্যবসায়ীদের মধ্যে উপস্থিত ছিলেন বিজিএমইএর সাবেক সভাপতি ও আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক সিদ্দিকুর রহমান, এফবিসিসিআই ও বিজিএমইএর সাবেক সভাপতি সফিউল ইসলাম মহিউদ্দিন এমপি, বিজিএমইএর সাবেক সভাপতি আনিসুর রহমান সিনহা, বিজিএমইএর বর্তমান পর্ষদের সহসভাপতি নজরুল ইসলাম, শহিদউল্লাহ আজিম ও খন্দকার রফিকুল ইসলাম।

উপস্থিত কার্গো ভিলেজ-সংশ্লিষ্ট কর্তাব্যক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন বিমান বাংলাদেশ এয়ারলাইনসের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সাজ্জাদুল হাসান, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মো. মফিদুর রহমান।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC