May 1, 2024, 12:13 am
সর্বশেষ:
রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত সাংবাদিকদের সাথে বান্দরবানে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় সভা রামপালে ট্রাক চাপায় ভ্যানচালকসহ নিহত-৩ লোহাগাড়া চরম্বায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় করেন ধর্মপ্রান মুসল্লিরা

টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় নিউজিল্যান্ড ক্রিকেট দল

  • Last update: Tuesday, August 24, 2021

৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকা পৌঁছেছে নিউজিল্যান্ড দল। মঙ্গলবার দুপুরে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন তারা। বিমানবন্দর থেকেই এর পর সরাসরি চলে গেছেন টিম হোটেলে।

নিউজিল্যান্ডের ১৫ সদস্যের টি-টোয়েন্টি স্কোয়াডের সঙ্গে সাপোর্টস্টাফ মিলিয়ে সফরকারীদের সদস্য সংখ্যা ২৬ জন। এর মধ্যে ৫ জন আগেই বাংলাদেশে এসেছেন। নিউজিল্যান্ড থেকে পর্যবেক্ষক দলের দুজন সদস্য ১৭ আগস্ট এবং অপরজন আসেন ১৯ আগস্ট। ইংল্যান্ডে দ্য হান্ড্রেড খেলে সেখান থেকে ২০ আগস্ট সরাসরি বাংলাদেশে আসেন দুই ক্রিকেটার কলিন ডি গ্র্যান্ডহোম এবং ফিন অ্যালেন। এখন তিন দিন বাধ্যতামূলক কোয়ারেন্টিন শেষে মাঠে অনুশীলন করার সুযোগ পাবেন কিউই ক্রিকেটাররা।

নিউজিল্যান্ডের মতো বাংলাদেশ দলও আজই উঠেছে টিম হোটেলে। স্বাগতিকরাও তিন দিনের কোয়ান্টিন করে শুক্রবার থেকে অনুশীলন ফিরবে। এদিকে পরিবারের সঙ্গে সময় কাটাতে যুক্তরাষ্ট্র যাওয়া সাকিব আল হাসানেরও আজই দেশে ফেরার কথা।

পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটি মাঠে গড়াবে ১ সেপ্টেম্বর। পরের চারটি ম্যাচ যথাক্রমে ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর। সব ম্যাচ হবে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে।

বাংলাদেশ সফরে নিউজিল্যান্ড স্কোয়াড:

টম ল্যাথাম (অধিনায়ক, উইকেটকিপার), ফিন অ্যালেন, হামিশ বেনেট, টম ব্লান্ডেল (উইকেটকিপার), ডগ ব্রেসওয়েল, কলিন ডি গ্র্যান্ডহোম, জ্যাকব ডাফি, স্কট কুগেলেইন, কোল ম্যাকনকি, হেনরি নিকোলস, এজাজ প্যাটেল, রচীন রবীন্দ্র, বেন সিয়ার্স, ব্লেয়ার টিকনার ও উইল ইয়াং।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC