May 1, 2024, 1:29 am
সর্বশেষ:
রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত সাংবাদিকদের সাথে বান্দরবানে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় সভা রামপালে ট্রাক চাপায় ভ্যানচালকসহ নিহত-৩ লোহাগাড়া চরম্বায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় করেন ধর্মপ্রান মুসল্লিরা

দুবাই ফেরত যাত্রী থেকে সিগারেট, মোবাইল, স্বর্ণ, মদ আটক

  • Last update: Tuesday, June 1, 2021

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাই ফেরত দুই যাত্রী থেকে বিপুল পরিমাণ বিদেশি সিগারেট, মোবাইল ফোন, স্বর্ণালংকার ও মদ আটক করা হয়েছে। মঙ্গলবার (১ জুন) ঢাকা কাস্টম হাউসের প্রিভেন্টিভ টিম ও এয়ারপোর্ট এ-শিফটের কর্মকর্তারা এসব পণ্য আটক করেন। ঢাকা কাস্টম হাউসের একাধিক কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন।

কর্মকর্তারা জানিয়েছেন, বিমানবন্দরে আমদানি নিয়ন্ত্রিত তামাক জাতীয় পণ্য, স্বর্ণ ও রাজস্ব ফাঁকি দেওয়া পণ্য আসবে বলে তথ্য পায় ঢাকা কাস্টম হাউসের কমিশনার। এরই প্রেক্ষিতে চোরাচালান ও রাজস্ব ফাঁকি রোধে বিমানবন্দরের বিভিন্ন জায়গায় নজরদারি বৃদ্ধি করা হয়।

সকালে দুবাই থেকে এমিরেটস এয়ারলাইন্সের ই কে ৫৮৪ ফ্লাইট হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এ ফ্লাইটে আগত যাত্রীদের উপর প্রিভেন্টিভ টিম ও এয়ারপোর্ট এ-শিফটের কর্মকর্তারা নজরদারি শুরু করেন। মো. রফিকুল ইসলাম ও মেহেদী হাসান নামে দুইজন যাত্রীর চলাফেরায় সন্দেহ হয়। পরে তাদের সঙ্গে আনা জিনিসপত্র তল্লাশি করা হয়।

এসময় দুই যাত্রীর কাছ থেকে আমদানি নিয়ন্ত্রিত এক লাখ ২৬ হাজার ৬০০ শলাকা ইজি ব্রান্ডের বিদেশি সিগারেট, ৮ পিস আইফোন, ২০০ গ্রাম স্বর্ণালংকার ও ৯ বোতল মদ আটক করা হয়। আটক পণ্যের আনুমানিক মূল্য ৩৫ লাখ টাকা। পাসপোর্ট অনুযায়ী দুই যাত্রীর বাড়ি নারায়ণগঞ্জ জেলায়। আটককৃত পণ্যের বিষয়ে শুল্ক আইনে ব্যবস্থা নেয়া হয়েছে। শুল্ক ফাঁকি রোধে আমদানি নিয়ন্ত্রিত তামাক জাতীয় পণ্য ও স্বর্ণ আটকে প্রিভেন্টিভ টিম ও এয়ারপোর্ট এ শিফট এর অসামান্য সাফল্য দেখিয়েছেন বলে কর্মকর্তারা জানিয়েছেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC