May 4, 2024, 5:06 am
সর্বশেষ:
মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত

বিশ্বব্যাপী কোরআনের শিক্ষকদের সহায়তার লক্ষ্যে দুবাইয়ে বিশেষ উদ্যোগ

  • Last update: Monday, February 22, 2021

বিশ্বব্যাপী পবিত্র কোরআনের শিক্ষকদের সহায়তা ও পৃষ্ঠপোষকতায় বিশেষ উদ্যোগ গ্রহণ করেছে দুবাই ভিত্তিক একটি দাতব্য প্রতিষ্ঠান। দুবাই ভিত্তিক সংবাদ মাধ্যম খালিজ টাইমস এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

সম্প্রতি দুবাই ভিত্তিক সামাজিক দাতব্য প্রতিষ্ঠান দার আল বির সোসাইটি অর্থ সংগ্রহের বিশেষ উদ্যোগ গ্রহণ করে। এশিয়া, আফ্রিকা, ইউরোপ ও উত্তর আমেরিকাসহ চারটি মহাদেশের বিভিন্ন দেশের পবিত্র কোরআনের শিক্ষকদের সহায়তা ও পৃষ্ঠপোষকতার জন্য এ উদ্যোগ গ্রহণ করা হয়।

দার আল বির সোসাইটির প্রধান পরিচালক খালফান খালিফা আল মাজরু বলেন, বিশ্বের বিভিন্ন দেশে কোরআন শিক্ষাদানকারীদের সহায়তার জন্য অনুদান সংগ্রহে এ উদ্যোগ গ্রহণ করা হয়। মেক্সিকো, ইন্দোনেশিয়া, ইউক্রেইন, সুদান, সোমালিয়া ও সোমালিয়াসহ বিভিন্ন দেশের শিক্ষকদের এ কার্যক্রমের আওতায় সহায়তা করা হবে।

সোসাইটির গবেষণা বিভাগের প্রধান আবদুল আজিজ জানান, পবিত্র কোরআনের সহনশীল মূল্যবোধ সবার মধ্যে ছড়িয়ে দিতে দার আল বির সোসাইটি গুরুত্বপূর্ণ এ উদ্যোগ গ্রহণ করেছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC