May 6, 2024, 5:55 pm
সর্বশেষ:
মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন প্রধান বিচারপতি আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালী লবন শ্রমিক কল্যান ইউনিয়নের আলোচনা সভা ও র‌্যালী আন্তর্জাতিক শ্রম দিবসে বাঁশখালীতে রিক্সা শ্রমিকদের আলোচনা সভা ও র‌্যালী রেকর্ড ভেঙ্গে সর্বোচ্চ ৪৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা চুয়াডাঙ্গায় সোনারগাঁয়ে বেপরোয়া মহিউদ্দিন পেপার মিলস, বিলিং ঘর ধসে পড়ে ১০ লাখ টাকার ক্ষতি আলফাডাঙ্গায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় বান্দরবানের ট্রাস্ট ব্যাংকের পাশে আগুন,পুড়ে ছাই দোকান ও বসতঘর           শ্রীমঙ্গল মহিলা ভাইস-চেয়ারম্যান এর বিরুদ্ধে সম্পত্তি জবর দখলের অভিযোগ বাজারে ধানের দাম কম, শ্রমিকের মজুরি বেশি সাতক্ষীরা তালা উপজেলার তরুণ প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্ত

কলকাতায় ফিরলেন শাকিব আল হাসান

  • Last update: Thursday, February 18, 2021

নিষেধাজ্ঞা থাকায় ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) ত্রয়োদশ আসরে খেলা হয়নি সাকিব আল হাসানের। তবে আগামী আসরের জন্য বিশ্বসেরা অলরাউন্ডারের প্রতি আগ্রহ ছিল আইপিএল ফ্র্যাঞ্চাইজিদের। বৃহস্পতিবার আইপিএলের নিলামে ৩ কোটি ২০ লাখ রুপিতে সাকিবকে দলে ভিড়িয়েছেন কলকাতা নাইট রাইডার্স। সাকিবের আইপিএল ক্যারিয়ার শুরুই হয়েছিল কলকাতায়। ২০১১ থেকে ২০১৭ সাল পর্যন্ত নাইট রাইডার্সের হয়ে খেলেন টাইগার অলরাউন্ডার। এরপর ২০১৮ ও ২০১৯ আইপিএলে খেলেছেন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে। দুই বছর পর আবারো আইপিএলে সাকিবকে মাঠ মাতাতে দেখা যাবে কলকাতার জার্সিতে।

চেন্নাইয়ে চতুর্দশ আইপিএলের নিলামে সাকিবের ভিত্তিমূল্য ছিল ২ কোটি রুপি। নিলামে সাকিবকে নিয়ে লড়াইটা চলছিল কলকাতা নাইট রাইডার্স ও কিংস ইলেভেন পাঞ্জাবের মধ্যে। শেষ পর্যন্ত জয়ী হয় কলকাতা।

আগামী এপ্রিল ও মে মাসে ভারতে বসবে আইপিএলের ১৪তম আসর।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC