October 18, 2024, 5:27 pm
সর্বশেষ:
বৈষম্য বিরোধী ছাত্র সমাজের বান্দরবানে সংবাদ সম্মেলন সোনারগাঁয়ে কবরস্থানের জমি বিক্রির প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন সাংবাদিক সংগঠনের অফিস দখলে নিয়ে ব্যক্তিগত অফিস বানালেন বিএনপি নেতা হাসান সাতক্ষীরায় মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়ম ও দূনীতির অভিযোগ ভারতে পালানোর সময় শেরপুর জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক চন্দ্রপাল আটক ইসলামী অর্থনীতি বিকাশে কাজ করছে জেনিথ ইসলামী লাইফ: কামালুদ্দিন জাফরী আলফাডাঙ্গা প্রেসক্লাবের নব-নির্বাচিত কার্যনিবাহী কমিটির পরিচিতি ও অভিষেক অনুষ্ঠান চোরাইপথে ভারতীয় শাড়িসহ সিএনজি আটক  বেনাপোল সীমান্তে পঁচা পানির পুকুরে মিলল ৬লাখ টাকার ফেনসিডিল বান্দরবানে বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন

৭২ ঘণ্টা সড়ক ও নৌপথ অবরোধের প্রভাব নেই বান্দরবানে

  • Last update: Sunday, September 22, 2024

বাসুদেব বিশ্বাস, বান্দরবান: খাগড়াছড়ি ও রাঙামাটিতে সংঘাতের ঘটনায় ‘সিএইচটি ব্লকেড’ নামে তিন পার্বত্য জেলা (রাঙামাটি, খাগড়াছড়ি ও বান্দরবান) ৭২ ঘণ্টা সড়ক ও নৌপথ অবরোধের ডাক দিয়েছে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)। এই কর্মসূচিতে সমর্থন দিয়েছে ‘সংঘাত ও বৈষম্য বিরোধী পাহাড়ি ছাত্র আন্দোলন’ নামে সংগঠন, তবে পার্বত্য জেলা রাঙামাটি ও খাগড়াছড়িতে অবরোধ চললেও বান্দরবানে এর তেমন প্রভাব পড়েনি।

অবরোধের ২য় দিনে রবিবার (২২ সেপ্টেম্বর) সকাল থেকে বান্দরবান থেকে চট্টগ্রাম, কক্সবাজার, ঢাকাগামীসহ বিভিন্ন গন্তব্যে যান চলাচল স্বাভাবিক রয়েছে, বান্দরবান থেকে ছেড়ে গেছে দূরপাল্লার সব বাস। এছাড়াও বান্দরবানের উপজেলা রুমা, রোয়াংছড়ি, থানচিসহ ৭উপজেলার সড়কেও যথা সময়ে বাস চলাচল স্বাভাবিক রয়েছে। তবে যাত্রী না থাকায় বান্দরবান থেকে রাঙামাটির উদ্দেশ্যে বান্দরবান থেকে কোন বাস ছেড়ে যায়নি বলে জানিয়েছেন বাস কর্তৃপক্ষ।

বান্দরবান পূর্বাণী চেয়ারকোচ মালিক সমিতির সাধারণ সম্পাদক সুব্রত দাশ ঝন্টু জানান, অবরোধের প্রভাব বান্দরবানে নেই বললেই চলে। অবরোধের ১ম দিন থেকে থেকে বান্দরবান-চট্টগ্রাম-কক্সবাজার রুটের বাসগুলোর চলাচল স্বাভাবিক রয়েছে, বান্দরবানে কোন সমস্যা নেই।
বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো.রায়হান কাজেমী জানান, বান্দরবানে এখনো কোনো ধরনের অনাকাঙ্খিত ঘটনা ঘটেনি। অপ্রীতিকর যে কোনো ধরনের ঘটনা এড়াতে জেলা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অতিরিক্ত সদস্য মোতায়েন রয়েছেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC