May 17, 2024, 1:14 pm

সোনারগাঁও জামপুরে কবরস্থানের নামে জমি দখলের অভিযোগ

  • Last update: Sunday, January 1, 2023

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নের কাঠারাবো দক্ষিণপাড়া এলাকার আমির হোসেন মুন্সির পৈত্রিক সম্পত্তি জোরপূর্বক দখলের পায়তারা।

আমির হোসেন জানান, আমার পিতা মৃত মোঃ শাজাহান মুন্সি আমার তিন ভাই এক বোন ও আমার মাকে রেখে পরলোক গমন করেন উক্ত জমি আমরা খারিজ ও খাজনা দিয়ে ভোগ দখল করে আসছি যাহার দলিল নাং ৭৭৪২ আখালিয়া মৌজা সিএস খতিয়ান নং ১০৪ (ঘ) এস খতিয়ান -৩৯, আর এস – ৯৫, সিএস ও এস -১৪৪ দাগে ৫০ শতাংশ আএস, ১৬২-১৬৩ মূলে রেলওয়ের সম্পত্তি সাত শতাংশ নেওয়ার পর , ১৫২ দাগে ৪৩ শতাংশ হইতে ১৩ শতাংশ নিজ নামজারি করে ভোগ দখল করে আসিতেছি। সিএস, এস, আরএস খতিয়ান মূলে মালিক হয়ে মোহাম্মদ হোসেন ওরফে মিয়া হোসেন আমার বাবা সাজাহান মুন্সির কাছে বিক্রয় করে। যাহার চৌহদ্দি পূর্বে কবির হোসেন ও মাহিল উদ্দিন গং, উত্তরে আউলিয়া গং, দক্ষিণের মনির হোসেন গং ও রেলওয়ে মহাসড়কের সম্পত্তি। আমার পৈতৃক সম্পত্তি স্থানীয় এলাকার একদল ভূমিদস্যু কবরস্থানের নামে জবরদখল করে নোওয়ার পায়তারা করছে ও বিভিন্নভাবে আমাকে হুমকি-ধুমকি দিয়ে বেড়াচ্ছে। ভূমি দস্যু চক্রের সদস্যগণ হলেন, কবির হোসেন (৪৫) পিতা মৃত মাহিল উদ্দিন, মোখলেস( ৪০) পিতা মৃত আনোর আলী, হানিফ (৩৫) পিতা মৃত শামসুল সহ অজ্ঞাতো(৫/৭) বেক্তিরা।

প্রতিপক্ষের কবির হোসেন জানান, এটি কবরস্থানে সম্পত্তি বলে আমরা জানি, কবরস্থানের সম্পত্তি উদ্ধার করার জন্য কাজ করে যাচ্ছি। সোনারগাঁও থানা অফিসার ইনচার্জ মাহবুব আলম বলেন, উক্ত বিষয়ে অভিযোগ পেয়েছি, তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC